Birbhum: মাংস আনতে বলায় রেগে কাঁই স্বামী, স্ত্রীর গলায় কোপ মেরে খুন

বাড়িতে মেয়ে জামাইয়ের জন্য মাংস নিয়ে আসতে বলাই গলায় কোদালের কোপ মেরে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। 

Updated By: May 20, 2022, 01:05 PM IST
Birbhum: মাংস আনতে বলায় রেগে কাঁই স্বামী, স্ত্রীর গলায় কোপ মেরে খুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অপরাধ জামাইয়ের জন্য মাংস কিনে আনতে বলেছেন। তাতেই ক্ষিপ্ত হয়ে কোদাল দিয়ে কুপিয়ে মহিলাকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার বারা গ্রামে। নিহতের নাম রাধারানি কোনাই। তার বাড়ি নলহাটি থানার বারা গ্রামের কোনাই পাড়ায়। ঘটনায় অভিযুক্ত স্বামী প্রভাত কোনাইকে আটক করেছে নলহাটি থানার পুলিস।

জানা গিয়েছে, বৃহস্পতিবার প্রভাত ও রাধারানি কোনাই- এর মেয়ে-জামাই শ্বশুর বাড়ি থেকে বারা গ্রামে বাপের বাড়িতে আসেন। রাতে খাবার জন্য স্বামীকে মাংস নিয়ে আসতে বলেন রাধারানি। তারপরেই বচসা বাধে স্বামী ও স্ত্রীর। অভিযোগ সেই সময় প্রভাত কোনাই তার স্ত্রীর গলায় কোদাল দিয়ে কোপ মারে। চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে আসেন।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে প্রভাত ও রাধারানির মেয়ে-জামাই তাদের বাড়িতে যান। দুপুরে বাড়ি যাননি প্রভাব, সন্ধ্যের সময় মত্ত অবস্থায় বাড়িতে আসেন। তখনই জামাই-আদরের জন্য স্বামীকে মাংস কিনে আনতে বলেন রাধারানি। সে নিয়ে স্বামী-স্ত্রীর বচসা হয়। অভিযোগ, রাগের বশে প্রভাত স্ত্রীর গলায় কোদাল দিয়ে কোপ মারেন। 

রক্তাক্ত অবস্থায় রাধারানি কোনাইকে উদ্ধার করে প্রথমে লোহাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তার মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যেই নলহাটি থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে ।

আরও পড়ুন, Bankura: চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন তৃণমূল নেতা, বিচার চেয়ে থানায় অভিযোগকারী মহিলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.