শ্রীরামপুরে BJP নেতার গাড়িতে 'ভাঙচুর', অভিযোগ-পাল্টা অভিযোগে এলাকায় উত্তেজনা

ঘটনাস্থলে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

Updated By: Dec 6, 2020, 11:54 PM IST
শ্রীরামপুরে BJP নেতার গাড়িতে 'ভাঙচুর', অভিযোগ-পাল্টা অভিযোগে এলাকায় উত্তেজনা

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটের মুখে চড়ছে রাজনীতির পারদ। রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূল-বিজেপি সংঘর্ষে ছড়়াচ্ছে উত্তেজনা। স্থানীয় বিজেপি নেতার গাড়িতে ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে এবার রণক্ষেত্রের চেহারা নিল হুগলির শ্রীরামপুর। অভিযোগের তির তৃণমূলের দিকে। বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা CISF জওয়ানদের বিরুদ্ধে দলের কর্মীদের মারধরের পাল্টা অভিযোগ করেছেন স্থানীয় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও। এলাকায় তুমুল উত্তেজনা।

আরও পড়ুন: পুলিসকে অশালীন ভাষায় আক্রমণ, বিজেপির উত্তরকন্যা অভিযানের আগে ফের বেলাগাম দিলীপ!

জানা গিয়েছে, আক্রান্ত বিজেপি নেতার নাম কবির শঙ্কর বসু। শ্রীরামপুরের বল্লভপুর এলাকায় একটি ফ্ল্যাটে থাকেন তিনি। রবিবার রাতে যখন ফ্ল্যাট থেকে বেরোচ্ছিলেন , তখন ফ্ল্যাটের সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকা তৃণমূল কর্মীদের সঙ্গে গন্ডগোল শুরু হয় তাঁর। অভিযোগ, এরপরই সংঘর্ষে জড়িয়ে পড়েন তৃণমূল ও  বিজেপি সমর্থকরা। কবির শঙ্করের গাড়িতে ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাল্টা লাঠিচার্জ করেন ওই বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা CISFজওয়ানরা। আহত হন বেশ কয়েকজন। আর তাতেই তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: উত্তরকন্যা অভিযানের আগে অশান্তি চোপড়ায়, বিজেপির বৈঠকে হামলার অভিযোগ

খবর পেয়ে এলাকায় পৌঁছন শ্রীরামপুরের তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, এলাকার রাস্তা সারাই নিয়ে ওই বিজেপি নেতার ফ্ল্যাটের সামনে দাঁড়িয়ে নিজেদের মধ্যে কথা বলছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। আচমকাই তাঁদের উপর লাঠিচার্জ করেন CISF জওয়ানরা। কবির শঙ্কর বসুকে 'গুন্ডা' বলে সম্বোধন করে সাংসদ বলেন, তাঁর সঙ্গে নাকি রাজ্যপাল জগদীপ ধনখড়ের ঘনিষ্ঠ যোগাযোগ আছে! রাজ্যপালই এলাকায় অশান্তি পাকানোর জন্য ওই বিজেপি নেতাকে পাঠিয়েছেন।

.