সরস্বতী পুজোর অনুষ্ঠান থেকে ফেরার পথে হামলা, শালিমারে বিজেপি নেতার মাথা লক্ষ্য করে গুলি

আহত সুনীলকে প্রথম হাওড়া হাসপাতাল ও পরে তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গুলি তার খুলি ভেদ না করার বেঁচে যান তিনি

Updated By: Feb 11, 2019, 08:49 AM IST
সরস্বতী পুজোর অনুষ্ঠান থেকে ফেরার পথে হামলা, শালিমারে বিজেপি নেতার মাথা লক্ষ্য করে গুলি

নিজস্ব প্রতিবেদন: সরস্বতী পুজোর অনুষ্ঠান থেকে ফেরার পথে বিজেপি বুথ সভাপতিকে লক্ষ্য করে গুলি। রবিবার রাতে হাওড়ার শালিমারের ঘটনা। মারাত্মক জখম অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-তাঁর দিকেই অভিযোগের তির, বিধায়ক খুনে মুখ খুললেন মুকুল রায়

রবিবার রাতে বিএনআর রেল কলোনির কাছে হামলা চালানো হয় সুনীল পাঠকের ওপরে। তিনি ৪০ নম্বর ওয়ার্ডে বিজেপির বুথ সভাপতি। সন্ধে সাতটা নাগাদ সরস্বতী পুজোর অনুষ্ঠান থেকে ফেরার পথে সুনীলের মাথা লক্ষ্য করে গুলি চালায় এক যুবক। আহত সুনীলকে প্রথম হাওড়া হাসপাতাল ও পরে তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গুলি তার খুলি ভেদ না করার বেঁচে যান তিনি।

আরও পড়ুন-মরে কঙ্কাল হয়ে গিয়েছে মানসিক রোগী বাবা, খাবার দিতে এসে দেখল ছেলে

এদিকে এই হামলার পেছনে রয়েছে তৃণমূল। এমনটাই অভিযোগ করেছে বিজেপি। ওই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। আহত সুনীল সংবাদমাধ্যমে জানিয়েছেন বিএনআর রেল কোয়ার্টারের কাছে কয়েক মিনিটের জন্য দাঁড়িয়েছিলাম। হঠাত্ পেছন কেউ গুলি চালায়। গুলি লাগে মাথায়। ঘুরে দেখি হামলাকারী তার ওয়ান শর্টারে ফের গুলি ভরে ফায়ার করার জন্য তৈরি হচ্ছে। ওকে তাড়া করলাম। কিন্তু ধরতে পারিনি। ওর নাম ভাস্কর রায়।

 

Tags:
.