ফের নব্য বনাম আদি দ্বন্দ্ব! ভাঙচুর করা হল বিজেপি নেতার গাড়ি

অমিত শাহর সভায় বিজেপিতে যোগ দেন জঙ্গলমহলের দাপুটে নেতা জয়ন্ত মিত্র। 

Updated By: Dec 31, 2020, 05:53 PM IST
ফের নব্য বনাম আদি দ্বন্দ্ব! ভাঙচুর করা হল বিজেপি নেতার গাড়ি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের সামনে এল বিজেপির গোষ্ঠীদ্বন্দের ছবি। নব্য বনাম আদি, এই দ্বন্দ্বের জেরে আক্রান্ত হলেন এক বিজেপি নেতা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার খাতড়ায়। 

অভিযোগ, এদিন দলীয় কার্যালয়ে যাওয়ার পথে দাসের মোড় এলাকায় আক্রান্ত হন তৃণমূল থেকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া জয়ন্ত মিত্র। বিজেপির পতাকা হাতে তাঁর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। গাড়িটি ব্যাপকভাবে ভাঙচুর করা হয়। গাড়ি ভাঙচুর করে এলাকা ছাড়ে হামলাকারীরা। অমিত শাহর সভায় শুভেন্দু অধিকারীর পাশাপাশি একইদিনে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন বাঁকুড়ার জঙ্গলমহলের দাপুটে নেতা জয়ন্ত মিত্র।  এরপর থেকেই খাতড়া এলাকায় আদি বনাম নব্য বিজেপি নেতাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়ে যায় বলে দলীয় সূত্রে খবর। 

রাজনৈতিক মহলের ধারণা, সেই দ্বন্দ্বেরই বহিঃপ্রকাশ ঘটল আজ। বিজেপিতে নতুন আসা জয়ন্ত মিত্রের গাড়ির উপর হামলা চালানো হয়। যদিও বিজেপির জেলা নেতৃত্বের দাবি দলে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। তাছাড়া এই ঘটনার সাথে দলের কোনও সম্পর্ক নেই। ব্যক্তিগত কোনও কারণে এই হামলা হয়ে থাকতে পারে। অন্যদিকে তৃণমূলের দাবি এটি বিজেপি দলের অন্তঃকলহেরই বহিঃপ্রকাশ। 

আরও পড়ুন, ফের অশান্তি নন্দীগ্রামে, ১৭ জনের বিরুদ্ধে FIR দায়ের

Tags:
.