গোষ্ঠীদ্বন্দ্ব, পার্টি অফিসে মহিলাদের শ্লীলতাহানি! বারুইপুরে গ্রেফতার জেলা বিজেপি সাধারণ সম্পাদক

পার্টি অফিসের মধ্যে মহিলাদের হেনস্থা করা হয়। তাঁদের গায়ে হাত দেওয়া হয়। এমনকি শাড়ি টেনে খুলে দেওয়া হয় বলেও অভিযোগ। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Oct 1, 2020, 02:56 PM IST
গোষ্ঠীদ্বন্দ্ব, পার্টি অফিসে মহিলাদের শ্লীলতাহানি! বারুইপুরে গ্রেফতার জেলা বিজেপি সাধারণ সম্পাদক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে দলীয় কার্যালয়ে গোষ্ঠীদ্বন্দ্ব ও মহিলা মোর্চা কর্মীদের শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার করা হয়েছে জেলা বিজেপি সাধারণ সম্পাদক স্বরূপ দত্তকে। শ্লীলতাহানির ঘটনায় বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে মধুস্মিতা রায় জেলা সম্পাদক স্বরূপ দত্ত ও মণ্ডল সভাপতি দেবপম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই বুধবার বাড়ি থেকে গ্রেফতার করা হয় স্বরূপ দত্তকে। ধৃত নেতাকে এদিন বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়। যদিও গ্রেফতারের বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি জেলা বিজেপি নেতৃত্ব। দলের অভ্যন্তরীণ বিষয় বলে এড়িয়ে গিয়েছেন। তাঁদের কথায়, এ নিয়ে যা বলার দলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বলবে।

প্রসঙ্গত গত রবিবার দক্ষিণ ২৪ পরগনা বিজেপি পূর্ব সাংগঠনিক জেলার কর্মসমিতির বৈঠকে যোগ দিতে বারুইপুর আসেন অনুপম হাজরা। নয়া কেন্দ্রীয় সম্পাদককে ঘিরে ফের প্রকাশ্যে আসে জেলা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। বিজেপির নয়া কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা বারুইপুর পৌঁছতেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন দলীয় কর্মীরা। অনুপম হাজরার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে ওঠে যে দু' পক্ষের মধ্যে মারামারি বেঁধে যায়। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে মোট ১১ জন কর্মী আহত হন। 

জানা গিয়েছে, পার্টি অফিসের মধ্যেই মারপিট হয়। জেলা সভাপতি হরিকৃষ্ণ দত্তের সামনেই মারপিট হয়। আরও অভিযোগ, পার্টি অফিসের মধ্যে মহিলাদেরও হেনস্থা করা হয়। তাঁদের গায়ে হাত দেওয়া হয়। এমনকি শাড়ি টেনে খুলে দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় জেলা বিজেপির নবনিযুক্ত সাধারণ সম্পাদক স্বরুপ দত্ত ও মণ্ডল সভাপতি দেবোপম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগের আঙুল ওঠে।

আরও পড়ুন, রাস্তার মাঝখানে দাঁড় করিয়ে সবার সামনে গুলি করে মারা উচিত

.