নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েত নির্বাচনের প্রচারে বিধিভেঙে লোভনীয় প্রতিশ্রুতি দিলেন বিজেপি নেতা মুকুল রায়। বললেন, ভোটে জিতলে যুবাদের স্মার্টফোন দেবে বিজেপি। মুকুলের এহেন প্রতিশ্রুতিতে বিতর্ক শুরু হয়েছে। আপত্তি জানিয়েছে তৃণমূল ও সিপিএম। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার জলপাইগুড়ির ঘুঘুডাঙায় বিজেপির জনসভায় প্রধান বক্তা ছিলেন মুকুল রায়। সেখানেই বক্তব্য রাখার সময় মুকুল বলেন, জলপাইগুড়ি জেলা পরিষদ দখল করতে পারলে জেলার ১৮ বছর বয়সী যুবক-যুবতীদের একটি করে স্মার্টফোন দেওয়া হবে। স্মার্টফোন দেওয়া হবে জেলা পরিষদের তরফে। 


নিজের বক্তব্যের সমর্থনে আজব যুক্তিও খাড়া করেছেন মুকুল। তাঁর কথায়, মেলা - খেলার জন্য টাকা দিয়ে পয়সা নষ্ট করবে না বিজেপি। বরং যুবক যুবতীদের স্মার্টফোন দেবে তারা।  প্রধানমন্ত্রীর স্বপ্নের ক্যাসলেস ভারত গড়তে কার্যকরী হবে এই স্মার্টফোন।


প্রতিদিন কলকাতায় আসত ৫,০০০ কেজি ভাগাড়ের মাংস, দাবি গোয়েন্দাদের


পঞ্চায়েত নির্বাচনে বাজিমাত করতে নতুন ভোটারদের পাখির চোখ করেছে বাম, বিজেপি ও তৃণমূল, তিন পক্ষই। তাই বলে যুবাদের মন ভোলানোর জন্য স্মার্টফোনের প্রতিশ্রুতি! অভিযোগে সরব হয়েছে বাম-তৃণমূল-সহ অন্যান্য রাজনৈতিক দলগুলি। তাঁদের দাবি, নির্বাচনী জনসভায় এই প্রতিশ্রুতি নির্বাচনী বিধিভঙ্গের সামিল।