Hiran Chatterjee: 'বঙ্গ বিজেপি অভিভাবকহীন, আগলে রাখতে পারছে না নিজের সন্তানদের!' বিস্ফোরক হিরণ

কিছুদিন ধরেই রাজ্য বিজেপিতে (BJP) একের পর এক হোয়াটসঅ্যাপ বিদ্রোহ, দল ছাড়ার হিড়িক চলছে যেন।

Updated By: Jan 25, 2022, 01:32 PM IST
Hiran Chatterjee: 'বঙ্গ বিজেপি অভিভাবকহীন, আগলে রাখতে পারছে না নিজের সন্তানদের!' বিস্ফোরক হিরণ
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : ফের বিস্ফোরক হিরণ চ্য়াটার্জি (Hiran Chatterjee)। ফের বোমা ফাটালেন বিজেপি (BJP) বিধায়ক। তাঁর তির্যক মন্তব্য, "বঙ্গ বিজেপি যেন অভিভাবকহীন! আগলে রাখতে পারছে না নিজের সন্তানদের। সংসারে বাবা-মায়ের মধ্যে অশান্তি হয়, ভাই-বোনের মধ্যে ঝগড়া হয়। দিনের শেষে আবার সব ঠিকও হয়ে যায়। তবে একজন অভিভাবক কিংবা বাবা-মায়ের কখনও নিজের সন্তানের হাত ছেড়ে দেওয়া উচিত নয়! তাহলে কিন্তু সন্তানরা হয় বিপথে চলে যাবে, নয় হারিয়ে যাবে কিংবা অনাথ হয়ে পড়বে।" 

নিজের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে দেওয়া কিংবা বঙ্গ বিজেপির (BJP) সঙ্গে দূরত্ব তৈরি হওয়া নিয়ে সোমবার রাতে এমনই তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন খড়্গপুর সদরের বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় (হিরণ) (Hiran Chatterjee)। তবে বঙ্গ বিজেপি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে তাঁর দূরত্ব বা মতভেদ তৈরি হলেও, কেন্দ্রীয় নেতৃত্ব সম্পর্কে অবশ্য কোনও অভিযোগ করেননি তিনি।

প্রসঙ্গত, কিছুদিন ধরেই রাজ্য বিজেপিতে (BJP) একের পর এক হোয়াটসঅ্যাপ বিদ্রোহ, দল ছাড়ার হিড়িক চলছে যেন। পাশাপাশি, কোথাও বৈঠক, কোথাও পিকনিকের নামে শান্তনু ঠাকুরের নেতৃত্বে বেসুরোরা ক্রমশই এককাট্টা হচ্ছিলেন। সবমিলিয়ে একটা ডামাডোলের পরিস্থিতি ক্রমেই তৈরি হচ্ছিল। এরপরই সোমবার সন্ধ্যাতেই দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে রীতেশ তিওয়ারি ও জয়প্রকাশ মজুমদারকে। 

রবিবার শোকজ করা হয়। তারপর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই, শোকজের পর কাল সাময়িকভাবে বরখাস্ত করা হয়। শৃঙ্খলাভঙ্গ কমিটির তদন্ত শেষ না পর্যন্ত এই নির্দেশই বহাল থাকবে বলে রাজ্য বিজেপির তরফে এক নির্দেশিকায় বলা হয়েছে।

আরও পড়ুন, Alipuduar Teacher: 'আমরা বিয়ে করতে পারলে, স্কুলগুলোও খুলুক,' প্ল্যাকার্ড ঝুলিয়ে বিয়ের পিঁড়িতে শিক্ষক

Blue Film Shoot: ওয়েব সিরিজের নামে রাজারহাটের হোটেলে যুবকের নীল ছবির অশ্লীল ভিডিও শুট!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.