শিশু মঙ্গল সমিতি নিয়ে উদয়ন গুহকে কটাক্ষ বিজেপি বিধায়ক মিহির গোস্বামীর

মিহির গোস্বামী কটাক্ষ করে বলেন, সরকারি হাসপাতালে শিশু কেয়ার ইউনিট তৈরীর জন্য চাঁদা তোলা হচ্ছে!

Updated By: Jul 19, 2021, 09:03 PM IST
শিশু মঙ্গল সমিতি নিয়ে উদয়ন গুহকে কটাক্ষ বিজেপি বিধায়ক মিহির গোস্বামীর

নিজস্ব প্রতিবেদন: করোনার তৃতীয় ঢেউতে আক্রান্ত হতে পারে শিশুরা! সেই কারণেই শিশুদের সুরক্ষা এবং চিকিৎসা স্বার্থে দিনহাটায় তৈরি হচ্ছে একটি অত্যাধুনিক শিশুদের স্বাস্থ্যসুরক্ষা কেন্দ্র। শিশু মঙ্গল সমিতির নামে সংস্থা তৈরি করে মানুষের কাছ থেকে অর্থ সাহায্য নিয়ে তৈরি হচ্ছে এই প্রকল্প। সোমবার এই নিয়ে শিশু মঙ্গল সমিতির উদ্যোক্তা ও কর্ণধার উদয়ন গুহকে তোপ দাগলেন নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। তিনি কটাক্ষ করে বলেন, "এই সমিতির কোনও সরকারি নথি নেই। তাহলে এই সমিতির নামে লক্ষ লক্ষ টাকা কী করে তোলা হচ্ছে! মানুষের অর্থে নিজের স্বার্থসিদ্ধির চেষ্টা করছেন উদয়নবাবু।" 

মিহির গোস্বামীকে কটাক্ষ করে নহাটার প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন উদয়ন গুহ বলেন, "যাঁরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের কোনও মাথা ব্যথা নেই। উনি তো কোনও সহযোগিতা করছেন না তাহলে ওনার কেন এত মাথা ব্যথা? সোমবার নিজের বাসভবনে এক সাংবাদিক বৈঠক করেছিলেন মিহিরবাবু। তিনি আরও বলেন, এই সমিতির সভাপতি পদে রয়েছেন সরকারি হাসপাতালে সুপারিনটেনডেন্ট। কোনও সরকারি পদস্থ আধিকারিক এভাবে কোনও সংস্থার উপর তলার যথাযোগ্য অনুমোদন ছাড়া যুক্ত হতে পারেন কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে। তাঁর আরও সংযোজন, যে তাঁদের কাছে অভিযোগ জমা পড়েছে দিনহাটায় শিক্ষক, শিক্ষা কর্মী ও সরকারি দফতরগুলিতে যাঁরা কাজ করছেন, তাঁদের কাছ থেকে জোর করে এক হাজার বা দু'হাজার করে টাকা তোলা হচ্ছে। তিনি দাবি করে বলেন এমনটাও প্রমাণ রয়েছে যে. শিক্ষকদের কাছে নোটিশ জারি করে দু'হাজার টাকা করে তহবিলে জমা দিতে বলা হয়েছে। আইনত স্বীকৃতি নিয়ে প্রশ্ন রয়েছে। 

আরও পড়ুন: চাপ বাড়াছে CID! শুভব্রতর রহস্যমৃত্যুর তদন্তে এবার জেরা শুভেন্দুর ২ প্রাক্তন রক্ষীকে

মিহির গোস্বামী এদিন সাংবাদিকদের বলেন, সরকারি হাসপাতালে শিশু কেয়ার ইউনিট তৈরীর জন্য চাঁদা তোলা হচ্ছে, তাহলে স্বাস্থ্য পরিকাঠামো বাড়ানোর জন্য সরকার কি এতটাই অপারগ। সর্বোপরি মানুষের কাছ থেকে এই বিপুল পরিমাণ অর্থের আয়-ব্যয়ের হিসেব কী কোনওদিন মানুষের কাছে ধরা পড়বে! এই প্রশ্ন রয়েছে তাঁর। উদয়ন গুহর জবাব, মিহির গোস্বামী 'সুইচ অফ' বিধায়ক। বিগত দিনে মানুষ তাঁকে দরকারে পাশে পায়নি। মানুষের কাজে তিনি কখনই মানুষের পাশে দাঁড়াননি। বিরোধিতা করার জন্য বিরোধিতা করা ঠিক নয়। যে টাকা চাঁদা হিসেবে তোলা হচ্ছে তা ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়ছে এবং সেখান থেকে খরচ হচ্ছে। যে কেউ চাইলে জমা খরচের হিসাব দেখতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.