নিজস্ব প্রতিবেদন: রাষ্ট্রপতির কাছে সাংসদদের পাঠানোর পর এবার রাজ্যপালের কাছে ১৪ জন বিধয়াককে পাঠাচ্ছে রাজ্য বিজেপি।  লক্ষ রাজ্যের আই শৃঙ্খলার অবনতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্য বিজেপি সূত্রে খবর, আগামী ১০ ফেব্রুয়ারি অর্থাত্ সোমবার রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করবেন বিজেপির ১৪ বিধায়ক। কথা হবে রাজ্যের আইন শৃঙ্খলা অবনতি নিয়ে।


আরও পড়ুন-বৃষ্টির সঙ্গেই আগামী কয়েকদিনে ফের ১০ ছুঁতে পারে পারদ, বাড়বে ঠান্ডা


উল্লেখ্য, গত সপ্তাহে খোদ প্রধানমন্ত্রী নির্দেশে রাজ্যের ১৮ বিজেপি সাংসদ দেখা করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে।  রাজ্যের আইন শৃঙ্খলার অবনতি, বিজেপি কর্মীদের ওপরে হামলা-সহ একাধিক বিষয় জানান রাষ্ট্রপতির কাছে। পাশাপাশি একটি স্মারকলিপিও তাঁরা রাষ্ট্রপতির কাছে জমা দেন তাঁরা।


প্রসঙ্গত, রাজ্য বাজেট অধিবেশন নিয়ে চিন্তায় ছিল রাজ্য সরকার।  অধিবেশনের শুরুতে রাজ্যপাল জগদীপ ধনখড় রাজ্য সরকারের লিখে দেওয়া ভাষণ পড়বেন কিনা তা নিয়ে আশঙ্কা ছিল। রাজনৈতিক মহলের ধারনা, রাজ্যপালকে রাজি করাতেই একে একে পার্থ চট্টোপাধ্যায়, অমিত মিত্র-সহ রাজ্যে মুখ্যসচিব দেখা করেন রাজ্যপালের সঙ্গে। শেষপ্রর্যন্ত রাজ্য সরকারের লিখে দেওয়া ভাষণই পড়েন রাজ্যপাল।


আরও পড়ুন-পুজোর পর বাড়ি ফেরার কথা ছিল যুবকের, ৬ মাস পর রেললাইনের ধারে উদ্ধার হল কঙ্কাল!


রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে বিজেপি সাংসদরা জানিয়েছিলেন, রাজ্যের বিজেপি সমর্থকদের ওপরে হামলা হচ্ছে। নির্বিকার রয়েছে প্রশাসন।  দক্ষিণ দিনাজপুরে এক মহিলার ওপরে প্রকাশ্যে অত্যাচার করা হয়েছে।  এখন প্রশ্ন, রাজ্যপালের সঙ্গে দেখা করে কী বলবেন রাজ্যের বিজেপি বিধায়করা?  রাজ্যপাল এমনিতেই রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে বারবারে ক্ষোভ প্রকাশ করেছেন।  এবার বিরোধী নেতারা এনিয়ে অভিযোগ করার পর রাজ্যপাল কী করেন সেটাই দেখার।