পুজোর পর বাড়ি ফেরার কথা ছিল যুবকের, ৬ মাস পর রেললাইনের ধারে উদ্ধার হল কঙ্কাল!

নিখোঁজ সৌমেনের বাবা ১৭ সেপ্টেম্বর দেওয়ানদিঘী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

Updated By: Feb 8, 2020, 04:50 PM IST
পুজোর পর বাড়ি ফেরার কথা ছিল যুবকের, ৬ মাস পর রেললাইনের ধারে উদ্ধার হল কঙ্কাল!

নিজস্ব প্রতিবেদন : মৃত্যুর ৬ মাস পর রেললাইনের ধার থেকে উদ্ধার হল নিহত যুবকের নরকঙ্কাল। নরকঙ্কাল উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের জামালপুরে। বর্ধমান-হাওড়া কর্ড লাইনের পাশে মশাগ্রাম এলাকায় ঝোপের মধ্যে নরকঙ্কাল দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তারাই পুলিসে খবর দেন। তারপর পুলিস গিয়ে নরকঙ্কালটি উদ্ধার করে। নরকঙ্কালটির পাশেই পড়েছিল মোবাইল, ম্যানিব্যাগ ও ট্রেনের টিকিট।

জানা গিয়েছে, বিশ্বকর্মা পুজোর পর থেকে নিখোঁজ ছিলেন পূর্ব বর্ধমানের দেওয়ান দিঘীর যুবক সৌমেন ঘোষ। বারুইপুরের গোবিন্দপুরে একটি থালার পাতা তৈরির কারখানায় কাজ করতেন সৌমেন ঘোষ। বিশ্বকর্মা পুজোর আগে দাদা সুমন ঘোষ বাড়ি ফিরে আসেন। কিন্তু সেইসময় সৌমেন বাড়ি ফেরেননি। তাঁর বাড়ি ফেরার কথা ছিল পুজোর পর দিন।

কিন্তু তারপরেও বাড়ি ফেরেননি সৌমেন। এদিকে কারখানাতেও তাঁর কোনও খোঁজ ছিল না। এই পরিস্থিতিতে নিখোঁজ সৌমেনের বাবা ১৭ সেপ্টেম্বর দেওয়ানদিঘী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। তারপর থেকে প্রায় ৬ মাস ধরে নিখোঁজ সৌমেনের আরও কোনও খোঁজ-ই পায়নি পরিবার।

আরও পড়ুন, শীতের মরসুমে ঝাঁকে ঝাঁকে পদ্মার ইলিশ ঢুকছে বঙ্গে, অসময়েও মনকাড়া স্বাদ, দামও সাধ্যে

অভিযোগ, পুলিসে বার বার যোগাযোগ করা হলেও খোঁজ মেলেনি সৌমেনের। শেষে রেললাইনের ধারে ঝোপের মধ্যে থেকে উদ্ধার হল দেহ। মোবাইল, প্যান্ট, জুতো দেখে এদিন নিহত ছেলের দেহ শানাক্ত করে সৌমেনের পরিবার।

.