locket Chatterjee: ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে বিস্ফোরক লকেট! 'চাকরির খোঁজ করছেন', পালটা তৃণমূল

Indranil Sen: চন্দননগর বিধানসভার ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে আক্রমণ করে পদ্ম শিবিরের নেত্রী আরও় বলেন, সিঙুরে মোহর বাড়ি বানিয়েছেন। কোথা থেকে এত সোনার মোহর এল সেটা খোঁজ আমরা রেখেছি। আগামিদিনে মানুষ জবাব দেবে। বিধায়ক এত টাকা কোথা থেকে পায় ইন্দ্রনীল সেন? 

Updated By: Mar 15, 2024, 05:24 PM IST
locket Chatterjee: ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে বিস্ফোরক লকেট! 'চাকরির খোঁজ করছেন', পালটা তৃণমূল
ফাইল ছবি

বিধান সরকার: শিয়রে লোকসভা নির্বাচন। হুগলি লোকসভা কেন্দ্রের প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তবে এদিন প্রচারে এসে রাজ্যের শাসক দলের মন্ত্রী ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি সাংসদ। এদিন ভদ্রেশ্বরে প্রচারে গিয়ে লকেট বলেন, 'এখানে চন্দননগর বিধানসভার গায়ক আছে, বিধায়ক না গায়ক। উনি তৃণমূল গায়ক মঞ্চে মঞ্চে গান গেয়ে বেড়াচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে আনন্দ দিয়ে বেড়ান। উনি দুর্নীতি করে বেড়ান কাজ করেন না।'

আরও পড়ুন, Serampore: প্রথম লড়াইয়ে 'দিদি' জিতুক, প্রার্থনায় দিদি নম্বর ওয়ান চপওয়ালি...



চন্দননগর বিধানসভার ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে আক্রমণ করে পদ্ম শিবিরের নেত্রী আরও় বলেন, সিঙুরে মোহর বাড়ি বানিয়েছেন। কোথা থেকে এত সোনার মোহর এল সেটা খোঁজ আমরা রেখেছি। আগামিদিনে মানুষ জবাব দেবে। বিধায়ক এত টাকা কোথা থেকে পায়? বড় বড় মাথা রয়েছে। সিবিআই-ইডির কাছে সব তথ্য রয়েছে। তখন বুঝতে পারবে চন্দননগরের ঘরে ঘরে ঢুকবে কেন্দ্রীয় তদন্তকারী দল।

লকেটের অভিযোগের জবাবে চন্দননগর পৌরনীগমের ডেপুটি মেয়র মুন্না আগরওয়াল বলেন, লকেট চট্টোপাধ্যায় পাঁচ বছর কোথায় ছিলেন। উনি যে অভিযোগ তুলছেন এটা থেকে পরিষ্কার সিবিআই-ইডি ওনাদের হাতেই আছে। ভারতীয় জনতা পার্টি একটা কেন্দ্রীয় সংস্থাকে যথেচ্ছভাবে ব্যবহার করে সেটা লকেটের কথা থেকেই পরিষ্কার হয়ে গেছে। উনি ইন্দ্রনীল সেনের বাড়ির প্রসঙ্গে কথা তুলেছেন, বাড়ির সবার আছে কেউ রেল স্টেশনে থাকেনা।

২০১৬ সালে এবং ২০২১ সালে যে নির্বাচনী লড়াইয়ের  হলফ নামায় যে তথ্য আছে সেখান থেকেই পরিষ্কার হিসেব পাওয়া যাবে চন্দননগর বিধায়কের। উনি যেভাবে আমাদের বিরুদ্ধে বলছেন অবশ্যই দলের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেব। তাহলে কি মন্ত্রীর বিরুদ্ধে নাম না করে সরাসরি দুর্নীতির অভিযোগ করছেন সাংসদ? উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনে লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন, Kolkata East West Metro | Lok Sabha Election 2024: নতুন চালু হওয়া হাওড়া ময়দান মেট্রো রেলে চড়েই প্রচার হাওড়ার বিজেপিপ্রার্থী রথীন চক্রবর্তীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.