BJP: উত্তরবঙ্গে তিন জেলার সভাপতিদের সঙ্গে বৈঠক, বিক্ষুদ্ধদের বিরুদ্ধে কড়া দাওয়াই Dilip-র

স্বচ্ছ ভাবমূর্তির প্রতিনিধিদের নিয়ে কমিটি গঠনের পরামর্শ।

Updated By: Aug 22, 2021, 10:57 PM IST
BJP:  উত্তরবঙ্গে তিন জেলার সভাপতিদের সঙ্গে বৈঠক, বিক্ষুদ্ধদের বিরুদ্ধে কড়া দাওয়াই Dilip-র

নিজস্ব প্রতিবেদন: খড়গপুরে দলের কাউন্সিলরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছিলেন স্থানীয় বাসিন্দাদের। উত্তরবঙ্গে দলের বিক্ষুদ্ধ নেতা-কর্মীর বিরুদ্ধে কড়া দাওয়াই দিলেন বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।  

সামনেই পুরসভার নির্বাচন। উত্তরবঙ্গ সফরে গিয়ে দলের জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ারের জেলা সভাপতিকে জরুরি তলব করলেন দিলীপ ঘোষ। এদিন তাঁদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন মালবাজারে মূর্তি নদীর ধারে, রিসর্টে। সূত্রের খবর, এই বৈঠকে হাজির ছিলেন তিন জেলার সাধারণ সম্পাদকরাও। বিজেপি রাজ্য সভাপতি নির্দেশ, বিক্ষুদ্ধ নেতা-কর্মীদের দল থেকে বহিষ্কার করতে হবে। আর যেসব কর্মী নিষ্ক্রিয় হয়ে গিয়েছে, তাঁদের আর দলের কোনও পদে রাখা যাবে না। জেলা থেকে মণ্ডল পর্যন্ত কমিটি পুর্নগঠন-ই শুধু নয়, স্বচ্ছ ভাবমূর্তি প্রতিনিধিদের কমিটিতে রাখার পরামর্শও দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Suvendu-র কনভয় চলে যাওয়ার পর BJP কর্মীদের উপর হামলার অভিযোগ, জখম অন্তত ১০

গতকাল জলপাইগুড়িতে 'শহিদ শ্রদ্ধাঞ্জলি যাত্রা'য় অংশ নেন দিলীপ ঘোষ। আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লার পাশে বসে উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার পক্ষে সওয়াল করেন তিনি। বলেন, 'গত ৭৫ বছর ধরে দেশ স্বাধীন হওয়ার পর কেন উত্তর বাংলার উন্নয়ন হয়নি? কেন এখানকার মানুষকে চিকিৎসা, শিক্ষা, চাকরি ও পেটের জন্যে বাইরে যেতে হবে! কেন হাসপাতাল নেই? কেন ভালো স্কুল-কলেজ নেই? কেন কলকারখানা নেই? জীবিকার ব্যবস্থা নেই!' সঙ্গে আবার জুড়ে দেন জঙ্গলমহলকেও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.