'দিদি মানেই মমতা বন্দ্যোপাধ্যায় নয়', থিম সং বিতর্কে যুক্তি বিজেপির

বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার স্পষ্ট জানিয়েছেন, বাবুল সুপ্রিয়র গাওয়া গানের কোনও কথার বদল করা হবে না।

Updated By: Mar 29, 2019, 07:50 PM IST
'দিদি মানেই মমতা বন্দ্যোপাধ্যায় নয়', থিম সং বিতর্কে যুক্তি বিজেপির

নিজস্ব প্রতিবেদন : 'দিদি' মানেই মমতা বন্দ্যোপাধ্যায় নয়। থিম সং নিয়ে নির্বাচন কমিশনের আপত্তির প্রেক্ষিতে পাল্টা যুক্তি দিল বিজেপি।

বাবুল সুপ্রিয়র গাওয়া বিজেপির থিম সংয়ে আপত্তি জানিয়েছে কমিশন। গানটির কয়েকটি শব্দ ও লাইন নিয়ে আপত্তি জানিয়েছে কমিশন। ওই কথা ও লাইনগুলি বাদ দিয়ে ফের নতুন করে গানটি কমিশনে জমা দিতে বলা হয়েছে। কমিশনের আপত্তির জবাবে এবার পাল্টা যুক্তি দিল বিজেপি।

আরও পড়ুন, তদন্ত শেষ, লোকসভা ভোটের মধ্যেই নারদাকাণ্ডের চার্জশিট, জানাল সিবিআই

বিজেপির দাবি, বাবুল সুপ্রিয়র গাওয়া গানে 'দিদি' বলে আলাদা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলা হয়নি। তাহলে কমিশনের আপত্তি কেন? কেন গানের শব্দ বাদ দেওয়া হচ্ছে? প্রশ্ন তুলেছে বিজেপি। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার স্পষ্ট জানিয়েছেন, বাবুল সুপ্রিয়র গাওয়া গানের কোনও কথার বদল করা হবে না। এই গান স্যোশাল মিডিয়ায় ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ শুনে ফেলেছেন। তাই তাঁরা আবার নতুন করে কমিশনে আপিল করবেন।

আরও পড়ুন, 'বাবুল সুপ্রিয় পুরো সত্যি বলেননি', থিম সং বিতর্কে কড়া কমিশন

উল্লেখ্য, বাবুল সুপ্রিয়র গাওয়া গানটি সামনে আসতেই বিতর্ক দানা বাঁধে। ভাইরাল হয়ে যায় গানটি। অভিযোগ, 'ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল' শীর্ষক এই গানের ছত্রে ছত্রে সমালোচনা করা হয়েছে রাজ্য সরকারের। মিডিয়া সার্টিফিকেশন ছাড়া কেন থিম সংটি ইউটিউবে তুলেছেন, সে প্রশ্ন তুলে এরপরই বাবুল সুপ্রিয়কে শোকজ করে নির্বাচন কমিশন।

.