নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার বীরভূমের আমোদপুরের সাংড়া গ্রামে তৃণমূল কার্যালয় ভাঙচুরের পর, আজও উত্তপ্ত ওই এলাকা৷ বড়ো সাংড়া গ্রামে এবার বিজেপি কর্মীদের ধরে মারধর ও বাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে৷। বৃহস্পতিবার আমোদপুর এর সাংড়া গ্রামে তৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে৷ ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। শুক্রবার পাল্টা আক্রমণের ছবি ধরা পড়ল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WB Assembly Election 2021: Central Force নিয়ে মন্তব্যের জের, জবাব চেয়ে Mamata-কে কড়া নোটিস কমিশনের


এবার বড়ো সাংড়া গ্রামে বিজেপি কর্মীদের ধরে ধরে মারধর করা ও বিজেপি কর্মীদের বাড়িতে গিয়ে হুমকি ও ভাঙচুর করার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে৷  ঘটনাস্থলে আসে সাইথিয়া থানার বিশাল পুলিশ বাহিনী। শুক্রবার সকালেও গ্রামে মিলন ঘোষ নামে এক বিজেপি কর্মীকে ধরে মারধর করছিলো তৃণমূল কর্মীরা৷  পরে সাইথিয়া থানার পুলিশ তাকে উদ্ধার করে৷



আরও পড়ুন: ভোটের মাঝেই তিন হাজারের কাছাকাছি চলে গেল রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা


শুক্রবার বীরভূমেরা লাভপুর বিধানসভার সাইথিয়া থানার অন্তগর্ত সাংড়া পঞ্চায়েতের নানুবাজার গ্রামে উত্তেজনা ছড়ানো।  দলীয় পতাকা টাঙানো কে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ শুরু হয়ে যায়।  বিজেপির অভিযোগ, গ্রামে শান্তিপূর্ণভাবেই দলীয় পতাকা  টাঙানো হচ্ছিল শান্তিতেই।  কিন্তু একদল লোক মদ্যপান করে এসে বিজেপি কর্মীদের মারধর করতে শুরু করে,  এরপরই হাতাহাতি শুরু হয়ে যায় দুপক্ষের মধ্যে৷ মিলন ঘোষ নামে এক বিজেপি কর্মীকে মারধর করা হয়, সেই সময় পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। বিজেপির অভিযোগ, মহিলাদের উপরও হাত দেয় তৃণমূলের কর্মীরা ৷ যদিও, সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস৷ তাদের অভিযোগ, বিজেপি এলাকায় উত্তেজনা বাড়াচ্ছে।