Udayan Guha: তৃণমূল না চাইলে প্রার্থীই দিতে পারবে না বিজেপি, দলের সভায় সরব উদয়ন

শনিবার দিনহাটার করলা এলাকায় এরকমই একটি চলো গ্রামে যাই কর্মসূচিতে যোগ দিয়ে উদয়ন বলেন, আমাদের কাছে খবর আছে অনেকেই ভেটাগুড়ি যাচ্ছেন। যান, তবে ভেটাগুড়ি থেকে ফেরার সময় আপনার গাড়ি যদি রাস্তার সঙ্গে মিশে যায় তাহলে কিন্তু কারও দোষ দিতে পারবে না

Updated By: Nov 16, 2022, 03:42 PM IST
Udayan Guha: তৃণমূল না চাইলে প্রার্থীই দিতে পারবে না বিজেপি, দলের সভায় সরব উদয়ন

দেবজ্যোতি কাহালি: নিশীথ প্রামাণিকের সঙ্গে যোগাযোগ রাখছেন কিছু লোক। তাদের উদ্দেশ্যে গত শনিবারই হুঁশিয়ারি দিয়েছিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। এবার মঙ্গলবার বিজেপিকে উদ্দেশ্য করে ফের সাবধানবাণী উচ্চারণ করলেন দিনহাটার বিধায়ক। মঙ্গলবার বাংলাদেশ সীমান্তে কালামাটিতে 'চলো গ্রামে যাই' কর্মসূচিতে যোগ দেন উদয়ন। সেখানেই তিনি বলেন, দিনহাটায় বিজেপির প্রার্থী দেওয়া নির্ভর করছে তৃণমূলের উপরে। কী বলেছিলেন উদয়ন? তৃণমূল বিধায়ক বলেন, রেললাইনের এই ধারে পঞ্চায়েত সমিতির ৬টি আসন রয়েছে। ওইসব আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা নেই বিজেপির, যদি না আমরা তাদের মদত দিই। বিজেপি প্রার্থী দিতে পারবে তখনই যখন আটিয়ালডাঙ্গার ২টি আসনে আমাদের লোকজন গিয়ে বলবে আপনারা দাঁড়ান। আমরা আছি। তা না হলে বিজেপি প্রার্থী দিতে পারবে না। যদি বিজেপি প্রার্থী দেয় তাহলে শাস্তি হবে আমাদের নেতাদের।

আরও পড়ুন-ফের ভোগান্তির মুখে যাত্রীরা, টানা ১০ দিন ধরে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন

এখানেই থেমে থাকেননি উদয়ন গুহ। তিনি বলেন আমরা কাউকে মারব না। বিজেপির কেউ যাতে মনোনয়নপত্র দাখিল করতে না পারে তার জন্য আমরা তাদের ঘিরে বসে থাকব না। কিন্তু আমরা নিজের নিজের এলাকায় এমনভাবে দলকে শক্তিশালী করে রাখব যে বিজেপি, সিপিএম, ফরওয়ার্ড ব্লক, কংগ্রেস যেন প্রার্থী খুঁজে না পায়।

গত শনিবার দিনহাটার করলা এলাকায় এরকমই একটি চলো গ্রামে যাই কর্মসূচিতে যোগ দিয়ে উদয়ন বলেন, আমাদের কাছে খবর আছে অনেকেই ভেটাগুড়ি যাচ্ছেন। যান, তবে ভেটাগুড়ি থেকে ফেরার সময় আপনার গাড়ি যদি রাস্তার সঙ্গে মিশে যায় তাহলে কিন্তু কারও দোষ দিতে পারবে না। কথাটা মনে রাখবেন।  উল্লেখ্য দিনহাটার ভেটাগুড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকে বাড়ি। মুলত নিশীথ প্রামানিকের সঙ্গে দেখা করতে যাওয়া তৃণমূলের নেতা কর্মীদের হুশিয়ারি দিয়েছিলেন উদয়ন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.