ভাতারে বাড়ি ঢুকে গুলি বিজেপি নেতাকে, কাঠগড়ায় তৃণমূল

বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে। দাবি স্বপন দেবনাথের

Updated By: Apr 14, 2019, 12:20 PM IST
ভাতারে বাড়ি ঢুকে গুলি বিজেপি নেতাকে, কাঠগড়ায় তৃণমূল

নিজস্ব প্রতিবেদন : নিজের বাড়িতে গুলিবিদ্ধ হলেন বিজেপি নেতা। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে। গুলিবিদ্ধ বিজেপি নেতা কৃষ্ণকালী সামন্তকে রাতেই ভর্তি করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

জানা গিয়েছে, কৃষ্ণকালী সামন্তের বাড়ি ভাতারের আমারুন গ্রামে। ভাতার মণ্ডল কমিটির সভাপতি তিনি। ছেলে সম্পদ সামন্ত জানিয়েছেন, রোজকার মতো শনিবার রাতেও কৃষ্ণকালী সামন্ত খাওয়ার পর বাড়ির বারান্দায় বসেছিলেন। সেই সময়ই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। প্রথম গুলিটি গায়ে লাগেনি। আত্মরক্ষার জন্য সঙ্গে সঙ্গেই কৃষ্ণকালী সামন্ত মাটিতে শুয়ে পড়েন। এরপর দ্বিতীয় গুলি চালায় দুষ্কৃতীরা। এবার গুলি লাগে বাঁ হাতে।

আরও পড়ুন, রামনবমীতে উর্দি পরে লাঠিখেলায় 'মত্ত' পুলিসকর্মী!

দুষ্কৃতীরা তিন জন ছিল বলে জানিয়েছেন সম্পদ সামন্ত। বাইকে করে এসেছিল দুষ্কৃতীরা। গুলির শব্দে ছুটে আসে পাড়া প্রতিবেশীরা। বেগতিক বুঝে বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এদিকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে লুটিয়ে পড়েন কৃষ্ণকালী সামন্ত। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে প্রথমে ভাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় কৃষ্ণকালী সামন্তকে।

আরও পড়ুন, কাদের জন্য গদা, তরোয়াল ব্যবহার করা হবে? রামনবমীর মিছিলে স্পষ্ট করলেন দিলীপ ঘোষ

হামলার ঘটনায় শাসকদল তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন সম্পদ সামন্ত। তিনি দাবি করেছেন, কৃষ্ণকালী সামন্তের নেতৃত্বে এলারায় বিজেপি শক্তিশালী হয়েছে। ওদিকে ক্রমশ দুর্বল হয়েছে শাসকদল। আর সেই কারণেই এই হামলা। যদিও অভিযোগ অস্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন দেবনাথ। তাঁর পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে।

.