close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ব্যস্ত রাস্তা আটকে হনুমান চল্লিশা পাঠ, প্রশ্নের মুখে পালটা হুঙ্কার বিজেপি যুব মোর্চার

"এ জিনিস যতদিন চলবে, ততদিন আমরাও মঙ্গলবার করে হনুমান চল্লিশা হনুমান মন্দিরের সামনে রাস্তায় বসে পড়ব।"

Updated: Jun 26, 2019, 01:52 PM IST
ব্যস্ত রাস্তা আটকে হনুমান চল্লিশা পাঠ, প্রশ্নের মুখে পালটা হুঙ্কার বিজেপি যুব মোর্চার

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার সন্ধ্যায় হাওড়ার জেলার অন্তর্গত বালিখাল এলাকার মানুষ সাক্ষী রইল এক নজিরবিহীন ঘটনার। রাজ্যে এঘটনা নজিরবিহীন শুধু নয়, প্রথমও বটে। ঘড়ির কাঁটায় তখন ৭টা-সোয়া ৭টা। সন্ধ্যায় অফিস টাইমে ব্যস্ত রাস্তা আটকে, রাস্তার উপর বসে হনুমান চল্লিশা পাঠ করল বিজেপি যুব মোর্চা। এর জেরে ব্যস্ত সময়ে বেশ কিছুক্ষণের জন্য বন্ধ রইল যান চলাচল। দেখা দিল যানজট।

গতকাল ছিল মঙ্গলবার। রীতি অনুযায়ী মঙ্গলবার হনুমান চল্লিশা পাঠ করার দিন। গতকাল সন্ধ্যায় দেখা যায়, হাওড়ার বালিখালে হনুমান মন্দিরের সামনে রাস্তায় বসে হনুমান চল্লিশা পাঠ করছে বিজেপি যুব মোর্চার একদল কর্মী, সমর্থক। এই ঘটনায় সন্ধ্যায় বালিখাল এলাকায় জিটি রোডে যানজট দেখা দেয়। দেখুন সেই ভিডিও-

এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে বিজেপি যুব মোর্চার হাওড়া জেলা সভাপতি ওপি সিংয়ের সাফ বক্তব্য, "মমতা ব্যানার্জির সরকারে আমলে আমরা দেখেছি জিটি রোড ও মেইন রোড বন্ধ করে শুক্রবার নমাজ পড়া হচ্ছে। রোগী মৃত্যু হয়েছে, মানুষ সময়ে অফিসে যেতে পারেনি। তাই এ জিনিস যতদিন চলবে, ততদিন আমরাও মঙ্গলবার করে হনুমান চল্লিশা হনুমান মন্দিরের সামনে রাস্তায় বসে পড়ব।"

আরও পড়ুন, 'বাড়ি বাড়ি গিয়ে কলার ধরছে মানুষ, মানতে বাধ্য হচ্ছেন মমতা', মুখ্যমন্ত্রীকে কাটমানি কটাক্ষ দিলীপের

প্রসঙ্গত, বিজেপির 'জয় শ্রী রাম' ধ্বনিতে তোলপাড় রাজ্য। বিজেপির স্লোগানের পাল্টা 'জয় হিন্দ' স্লোগান শুরু করেছে তৃণমূল। কেউ ফোন করলে দলীয় নেতাদের নির্দেশ দেওয়া হয়েছে 'জয় হিন্দ' বলতে। যদিও, বিজেপি নেতাদের দাবি, এসব করে জয় শ্রী রাম-কে আটকানো যাবে না। জয় শ্রী রাম সুনামির মতো আছড়ে পড়েছে রাজ্যজুড়ে।