Black Diamond Express: বেলাইন হয়ে যেতে পারত! বড়সড় দুর্ঘটনা এড়াল হাওড়াগামী ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস

ঘণ্টা দেড়েক ট্রেনটিকে দাঁড় করিয়ে রাখা হয় দুর্গাপুর স্টেশনে। 

Updated By: Nov 23, 2021, 10:55 PM IST
Black Diamond Express:  বেলাইন হয়ে যেতে পারত! বড়সড় দুর্ঘটনা এড়াল হাওড়াগামী ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস

নিজস্ব প্রতিবেদন: রেললাইনে ফাটল! অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা হাত রক্ষা পেল ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস (Black Diamond Express)। প্রায় ঘণ্টা দেড়েক ট্রেনটিকে দাঁড় করিয়ে রাখা হয় দুর্গাপুর (Durgapur) স্টেশনে। লাইন মেরামতির পর ফের গন্তব্যের দিকে রওনা দেয় এক্সপ্রেস ট্রেনটি। 

রেল সূত্রে খবর, এদিন সন্ধ্যায় ধানবাদ থেকে দুর্গাপুর স্টেশনে পৌঁছয় ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস। গন্তব্য, হাওড়া। এর কিছুক্ষণ আগেই আবার একই লাইন ধরে দুর্গাপুর থেকে পানাগড়ের দিকে যাচ্ছিল সেনাবাহিনীর একটি বিশেষ ট্রেন। দুর্গাপুর স্টেশন ছাড়ার পর ওই ট্রেনটিতে অস্বাভাবিক ঝাঁকুনি অনুভব করেন চালক। পানাগড় স্টেশনে খবর পাঠিয়ে রেল কর্তৃপক্ষকে সতর্ক করে দেন তিনি। দুর্গাপুর স্টেশনে দাঁড় করিয়ে দেওয়া হয় ধানবাদ থেকে হাওড়াগামী ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেসকেও।

আরও পড়ুন:  Burdwan: প্রেমিকের বাইক চড়ে পালাল বউ! শ্বশুরবাড়িতে গিয়ে আত্মঘাতী যুবক

সেনাবাহিনীর ট্রেনে কেন ঝাঁকুনি? খবর পাওয়ার পর তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন রেলকর্মীরা। দেখা যায়, রেললাইনে বড়সড় ফাটল দেখা দিয়েছে। ফাটল এতটাই বড় যে, ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস বেলাইন হওয়ার আশঙ্কা ছিল। যুদ্ধকালীন তৎপরতা শুরু হয় মেরামতির কাজ। সময় লাগে প্রায় ঘণ্টা দেড়েক। রেললাইন ট্রেন চলাচলের উপযুক্ত হওয়ার পর, দুর্গাপুর থেকে ফের হাওড়ার উদ্দেশ্যে রওনা দেয় ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.