Malda: কালিয়াচকে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, উদ্ধার তাজা বোমা

এলাকায় তীব্র চাঞ্চল্য।

Updated By: Oct 24, 2021, 05:46 PM IST
Malda: কালিয়াচকে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, উদ্ধার তাজা বোমা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন ধরে ফাঁকাই পড়েছিল, কেউ থাকতেন না। মালদহে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ ঘটল। বিস্ফোরণের তীব্রতায় ভাঙল টালির ছাউনি। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার করল পুলিস। তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

জানা গিয়েছে, ঘড়িতে তখন পৌনে দশটা। এদিন সকালে মালদহের কালিয়াচকের পটুয়াতলী চাঁদপুর গ্রামে একটি বাড়িতে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে কেঁপে উঠে গোটা এলাকা। বিস্ফোরণ এতটাই তীব্র ছিল যে, বাড়ির টালির ছাউনি ভেঙে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও বম্ব স্কোয়াড। যে বাড়িতে বিস্ফোরণ ঘটেছে, সেই বাড়ি থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি তাজা বোমা। সেই বোমাগুলিকে নিষ্ক্রিয় করেন বম্ব স্কোয়ার সদস্যরা।

আরও পড়ুন: Domjur : যমুনা এক্সপ্রেসওয়েতে গাড়িতে গাড়ির ধাক্কা, মৃত্যু ২ বাঙালি পর্যটকের

বাড়িটির মালিক কে? কীভাবেইবা বিস্ফোরণ ঘটল? পুলিস সূত্রে খবর, ওই বাড়িটির মালিক রফিকুল শেখ। এলাকায় তৃণমূল নেতা হিসেবে পরিচিত তিন। যদিও দীর্ঘদিন ধরে ওই বাড়িতে রফিকুল বা তাঁর পরিবারের লোকেরা থাকতেন না। ফাঁকাই পড়েছিল। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, পরিত্যক্ত বাড়িতে বোমা মজুত করা রাখা হয়েছিল। কোনওভাবে সেই বোমাগুলিই ফেটে গিয়েছে। কেন বোমা মজুত করা হয়েছিল? খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App