মনোজ মণ্ডল: মাছ ধরতে গিয়ে জালে উঠল যুবতীর মৃতদেহ! ভয়ে জাল ফেলে পালিয়ে গেলেন মত্‍সজীবীরা। খবর পেয়ে দেহ উদ্ধার করল পুলিস। তুমুল চাঞ্চল্য় উত্তর ২৪ পরগনার বাগদায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Bangladesh Ilish: পুজোর বেশ আগেই সুখবর! বৃহস্পতিবার সকালে বাজারে গেলেই পাবেন পদ্মার ইলিশ...


স্থানীয় সূত্রে খবর, গত কয়েকদিনের বৃষ্টি জল জমে গিয়েছে বাগদার হেলেঞ্চা দত্তপুলিয়া সড়ক সংলগ্ন মনোহরপুরের পুরনো বিলে। আজ, বুধবার বিলে জাল ফেলেন স্থানীয় মত্‍স্যজীবীরা। কিন্তু মাছ নয়, জালে ওঠে একটি যুবতীর দেহ! পুলিস জানিয়েছে, মৃতের পরিচয় জানা যায়নি এখনও। পরনে ছিল গেঞ্জি আর ফুল প্যান্ট। পরিচয় জানাতে খোঁজখবর করা হচ্ছে। 


এদিকে যে এলাকা থেকে দেহটি পাওয়া দিয়েছে, সেখানে  থেকে বাংলাদেশ সীমান্ত খুব দূর নয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মাঝেমধ্যেই চোরাপথে সীমান্ত পেরিয়ে এলাকা ঢুকে পড়েন বাংলাদেশীরা। সেক্ষেত্রে ওই অজ্ঞাতপরিচয় ওই যুবতী দেহ কীভাবে বিলে জলে এল? তা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়। বস্তুত, মৃত যুবতী ভারতীয় না বাংলাদেশী, সে প্রশ্নও উঠেছে।


এর আগে, কলকাতায় রিজেন্ট পার্কে খালের জলে ভেসে এসেছিল যুবতীর বস্তাবন্দি দেহ। প্রত্যক্ষদর্শী জানিয়েছিলেন,  বস্তার মুখটি সেলাই করা ছিল। এরপর যখন সেই সেলাইয়ের একাংশ খোলা হয়, তখন চুল বেরিয়ে আসে! খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও বিপর্যয় মোকাবিলা দলও। খাল থেকে উদ্ধার করা হয় বস্তাবন্দি দেহ! পরবর্তীকালে তদন্তে জানা যায়,  যখন বস্তাবন্দি করে খালে ফেলা হয়, তখনও প্রাণ ছিল দেহে!


আরও পড়ুন:  Rachana Banerjee: ঠিক যেন চাল-ডাল-আলু! গ্যালন নয়, কুইন্টাল-কুইন্টাল DVC-র জলে বন্যার ওজন মাপলেন রচনা...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)