প্রোমোটিং বিবাদে হাওড়ায় ব্যাপক বোমাবাজি, রেহাই নেই শিশুরও

এলাকায় বসল পুলিস পিকেট।

Updated By: Mar 17, 2021, 06:42 PM IST
প্রোমোটিং বিবাদে হাওড়ায় ব্যাপক বোমাবাজি, রেহাই নেই শিশুরও

নিজস্ব প্রতিবেদন: বহুতল নির্মাণ নিয়ে প্রোমোটার ও জমি মালিকের বিবাদ। ভরদুপুরে ব্যাপক বোমাবাজি চলল হাওড়ায় বাঁকড়ায়। শিশু-সহ জখম ২ জন।  এলাকায় তুমুল উত্তেজনা, বসল পুলিস পিকেট। 

ঘটনাটি ঠিক কী? জানা গিয়েছে, বাঁকড়া বাজারে বহুতল নির্মাণের জন্য সেলিম মোল্লার নামে এক ব্যক্তির কাছ জমি কিনেছেন প্রোমোটার মাহিদ খান। জমির মালিকের অভিযোগ, চুক্তির বাইরে গিয়ে গায়ের জোরে অতিরিক্ত আরও তিন কাটা জমি দখল করার চেষ্টা করেছিলেন মাহিদ। এই নিয়েই গণ্ডগোলের সূত্রপাত্র। দু'পক্ষের মধ্যে ঝামেলা হত মাঝেমাধেই। পরিস্থিতি চরমে ওঠে এদিন দুপুরে। 

আরও পড়ুন: 'বিশ্বভারতী বন্ধ করার ব্যবস্থা করে দিয়ে যাব', হুমকি উপাচার্যের

অভিযোগ, জমির মালিক সেলিম মোল্লার পর রীতিমতো দলবদল নিয়ে হামলা চালায় প্রোমাটার মাহিদ খান। যেখানে বহুতল নির্মাণ করা হচ্ছে, সেখানে নির্বিচারে চলে বোমাবাজি। বোমার স্পিন্টারের আঘাতে গুরুতর জখম হন সেলিম। রেহাই পায়নি এক শিশুও। হাসপাতালে ভর্তি দু'জনই। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডোমজুড় থানার পুলিশ। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিস পিকেট বসেছে। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: চাপড়া কেন্দ্রে এবার চমক, ISF-এর টিকিটে লড়াইয়ের ময়দানে প্রাক্তন BJP নেতা

প্রোমোটারের সঙ্গে তাঁর দীর্ঘদিন ধরেই ঝামেলা চলছিল, সেকথা স্বীকার করে নিয়েছেন 'আক্রান্ত' জমি মালিক সেলিম মোল্লা। তাঁর দাবি, গুলি করে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন প্রোমোটার। যদিও অভিযুক্তের কোনও প্রতিক্রিয়ার পাওয়া যায়নি। তদন্তে নেমেছে পুলিস।