দুই গোষ্ঠীর সংঘর্ষে রাতভর বোমাবাজি সিউড়ির গ্রামে, জখম ছাত্রী-বৃদ্ধা সহ ৩

একদিকে শেখ মিলন গোষ্ঠী আর অন্যদিকে গ্রামের আজনবি ক্লাব গোষ্ঠী। পুলিসের সামনেও বোমাবাজি হয় বলে অভিযোগ।

Updated By: Jul 17, 2019, 11:03 AM IST
দুই গোষ্ঠীর সংঘর্ষে রাতভর বোমাবাজি সিউড়ির গ্রামে, জখম ছাত্রী-বৃদ্ধা সহ ৩

নিজস্ব প্রতিবেদন : ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বীরভূমের সিউড়ির কুকুডিহি গ্রাম। গতকাল সন্ধ্যা থেকে শুরু হয় বোমাবাজি ৷  রাতভর মুড়ি-মুরকির মতো বোমা পড়ে গ্রামে। বোমাবাজিতে আহত হয়েছে তিন জন।

এলাকাবাসীর অভিযোগ,  দু- দিন আগে তৃণমূলের একটি বাইক মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয় দুই গোষ্ঠীর মধ্যে। একদিকে শেখ মিলন গোষ্ঠী আর অন্যদিকে গ্রামের আজনবি ক্লাব গোষ্ঠী। শেখ মিলন গোষ্ঠীর অনুগতদের দাবি, তাঁরা প্রত্যেকে তৃণমূল করেন। আর আজনবি ক্লাবের সদস্যরা সম্প্রতি বিজেপিতে নাম লিখিয়েছে। তাঁরাই এই হামলার পিছনে রয়েছে।

অন্যদিকে, আজনবি ক্লাব কর্তৃপক্ষের দাবি, শেখ মিলন গোষ্ঠী ইচ্ছাকৃতভাবে তাদের উপর চড়াও হয়। আগে থেকেই ঝামেলা চলছিল, আর সেই কারণেই এই ঘটনা। এ ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে গ্রাম জুড়ে। গ্রামে টহল দিচ্ছে বিশাল পুলিস বাহিনী। তবে পুলিসের সামনেও বোমাবাজি হয় বলে অভিযোগ গ্রামবাসীদের।

আরও পড়ুন, বনগাঁয় যা ঘটেছে তাতে হস্তক্ষেপ করা উচিত আদালতের, বললেন বিকাশ ভট্টাচার্য

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোমাবাজিতে আহতদের মধ্যে একজন একাদশ শ্রেণির ছাত্রী। টিউশন পড়তে যাওয়ার সময় বোমার আঘাতে আহত হয় সে। অন্যদিকে বোমার ঘায়ে জখম হয়েছেন একজন বয়স্ক মহিলা। আহতরা সকলেই সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

.