Deucha Pachami Coal Block: দেউচা পাঁচামিতে শুরু কয়লার জন্য বোরিং, অশান্তি ঠেকাতে মোতায়েন পুলিসবাহিনী

গতকাল এলাকায় জলের লাইন বসাতে গেলে বিক্ষোভ দেখান এলাকার মানুষজন

Updated By: Jul 14, 2022, 03:11 PM IST
Deucha Pachami Coal Block: দেউচা পাঁচামিতে শুরু কয়লার জন্য বোরিং, অশান্তি ঠেকাতে মোতায়েন পুলিসবাহিনী

প্রসেনজিত্ মালাকার: গতকাল দেউচায় জলের পাইপ বসানোর চেষ্টা হলে তাতে বাধা দেন এলাকাবাসী। আজ সেই বিক্ষোভ নেই। বৃহস্পতিবার দেউচা পাঁচামিতে শুরু হল কয়লার জন্য বোরিংয়ের কাজ।

প্রশাসনের আধিকারিকদের উপস্থিতিতে আজ হরিণশিঙা দেওয়ানগঞ্জের প্রজেক্ট এলাকার কেন্দ্রগড়িয়া গ্রামে বোরিং শুরু হয়। এইসব এলাকায় প্রথমে থাকে মাটি। এর নীচেই রয়েছে পাথরের স্তর। তার নীচে রয়েছে কয়লা। বোরিং করে দেখা হচ্ছে মাটির ঠিক কতটা নীচে সেই কয়লা রয়েছে। পাশাপাশি সেই কয়লার স্তর কোথায় কতদূর বিস্তৃত। আজ বোরিং করা হচ্ছে মোট আটটি জায়গায়। এদিন বোরিংয়ের সময় উপস্থিত ছিলেন ব্লকের বিডিও, বিএলআরও ও পিডিসিএলের আধিকারিকরা।

উল্লেখ্য, গতকাল এলাকায় জলের লাইন বসাতে গেলে বিক্ষোভ দেখান এলাকার মানুষজন। পাঁচামিতে ঢোকার মুখে গাড়ি ঢোকার রাস্তা বন্ধ করে দেন বিক্ষোভকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছন মহম্মদবাজার থানার পুলিস ও মহম্মদবাজারের বিডিও। 

এদিকে, আজ গ্রামবাসীরা দাবি করেন এলাকায় জলের ব্যবস্থা করতে হবে। আমাদের এখানে প্রধান কষ্ট জলের। তবে এলাকার মানুষ কাজ পাক এটাও আমরা চাই।

আরও পড়ুন-Arambagh: ছাত্র মাত্র ২ জন, সারাদিন তাদের পথ চেয়ে বসে থাকেন এই স্কুলের ২ শিক্ষক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.