Gangarampur: দাদাকে খাবার দেওয়ার বদলে মোবাইলে মগ্ন, মা বকাবকি করতেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল কিশোর

বহুক্ষণ ফিরছে না দেখে খোঁজ শুরু হয় বিজয়ের। কিছুক্ষণ পরে দেখা যায় বাড়ি সংলগ্ন একটি আমগাছে গলায় ফাঁস দিয়ে ঝুলছে বিজয়

Updated By: Apr 6, 2022, 02:47 PM IST
Gangarampur: দাদাকে খাবার দেওয়ার বদলে মোবাইলে মগ্ন, মা বকাবকি করতেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল কিশোর

নিজস্ব প্রতিবেদন: লকডাউন কি শিশু-কিশোরদের আরও বেশি করে ঠেলে দিচ্ছে মোবাইল গেমের দিকে? ফ্রি ফায়ার গেম খেলতে বাধা দেওয়ায় জলপাইগুড়িতে আজ আত্মঘাতী হয়েছে এক কিশোর। প্রায় একই ঘটনা ঘটল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে। গেম খেলতে বাধা দেওয়া গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল ১৫ বছরের বিজয় রায়।

গঙ্গারামপুরের কসবা মণ্ডল পাড়ায় মামার বাড়িতে মা ও দাদার সঙ্গে থাকত বিজয়। বাবা কাজ করেন ভিনরাজ্যে। দাদা দেবাশীষ টোটো চালক। মঙ্গলবার রাতে বিজয়কে দাদার জন্য খাবার নিয়ে যেতে বলেন মা। কিন্তু সেই কথা না শুনে সে মোবাইল গেমে মগ্ন হয়ে পড়ে। এতেই রেগে গিয়ে ছেলেকে বকাবকি করেন মা। এরপরই মামার বাড়ি থেকে বের হয়ে যায় বিজয়।

বহুক্ষণ ফিরছে না দেখে খোঁজ শুরু হয় বিজয়ের। কিছুক্ষণ পরে দেখা যায় বাড়ি সংলগ্ন একটি আমগাছে গলায় ফাঁস দিয়ে ঝুলছে বিজয়। হইচই পড়ে যায় পাড়ায়। খবর দেওয়া হয় পুলিসে। আজ মৃতদেহের ময়না তদন্ত হবে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন-''রমজানে অ-মুসলিমরা কি উপোস করবে?'' দিল্লিতে মাংসের দোকান বন্ধের বিরুদ্ধে সরব ওমর 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.