close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জাগুলির কাছে বাস-লরির মুখোমুখি সংঘর্ষ, আহত ২০ যাত্রী

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মঙ্গলবার রাতে  ৮৭ নম্বর রুটের বাসটি জাগুলির দিকে যাচ্ছিল।

Updated: Feb 6, 2019, 09:46 AM IST
জাগুলির কাছে বাস-লরির মুখোমুখি সংঘর্ষ, আহত ২০ যাত্রী

নিজস্ব প্রতিবেদন:  ফের ৩৪  নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা। বেসরকারি বাস ও লরিরমুখোমুখি ধাক্কায় গুরুতর জখম অন্তত  ২০ জন যাত্রী। মঙ্গলবার রাতে আমডাঙার  গাদামারা বেদপুরের  কাঁচিয়ারাতে  ঘটনাটি ঘটে। আহতদের বারাসত এবং কল্যাণীর জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা সঙ্কটজনক।

আরও পড়ুন: কলকাতা পুলিস কমিশনার রাজীব কুমারকে কবে জেরা করবে সিবিআই? জানালেন CBI যুগ্ম অধিকর্তা

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মঙ্গলবার রাতে  ৮৭ নম্বর রুটের বাসটি জাগুলির দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে অত্যন্ত দ্রুত গতিতে আসছিল ওই লরি। লরির গতিবেগ এতটাই বেশি ছিল, বাসটি সামনে চলে এলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।   বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। যাত্রীদের অধিকাংশই মাথা ও হাতে-পায়ে চোট পান।  বাসের কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন বলে খবর। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করান।

আরও পড়ুন: কোনও ধরনায় যোগ দেননি, দায়িত্ব পালন করেছেন রাজীব কুমার, দাবি মমতার

চিকিত্সকরা জানিয়েছেন, আহত যাত্রীদের বেশিরভাগেরই শারীরিক অবস্থা স্থিতিশীল। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে। তাঁদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এলাকায় রাতে দিকে লরি-বাসের গতিবেগ বেশি থাকায় এর আগেও অভিযোগ করেছিলেন স্থানীয়রা। কল্যাণীর জাগুলি সংলগ্ন এলাকা অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ। এদিনের ঘটনার পর এলাকায় ট্রাফিক নিয়ন্ত্রণের দাবিতে ফের সরব হন স্থানীয়রা।