Hanskhali Rape Case: হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে CBI-এর হাতে গ্রেফতার আরও ৩

 ধৃতরা অভিযুক্ত ব্রজ গয়ালির বন্ধু বলে সূত্রের খবর। 

Updated By: Apr 24, 2022, 06:28 PM IST
Hanskhali Rape Case: হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে CBI-এর হাতে গ্রেফতার আরও ৩

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে (Hanskhali Rape Case) সিবিআই (CBI)-এর হাতে গ্রেফতার আরও তিন। নির্যাতিতা এবং তাঁর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। রবিবারই ধৃতদের রানাঘাট স্পেশাল কোর্টে তোলা হয়।

জানা গিয়েছে, ধৃতদের নাম আকাশ বড়াই ,দীপ্ত গয়ালি ও সুরজিৎ রায়। ধৃতরা সোহেল গয়ালির বন্ধু বলেই সূত্রের খবর। শনিবার রাতেই তিনজনকে কৃষ্ণনগরে সিবিআই-এর (CBI) অস্থায়ী ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। ম্যারাথন জেরার পর রবিবার এদের গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই (CBI) সূত্রে খবর, ঘটনার দিন নির্যাতিতা এবং তার পরিবারকে হুমকি দিয়েছিল ধৃতরা। এছাড়া এদের বিরুদ্ধে প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে।

হাঁসখালি কাণ্ডে (Hanskhali Rape Case) নির্যাতিতার পরিবার এবং সাক্ষীদের নিরাপত্তার যাবতীয় ব্যবস্থা করতে হবে রাজ্যকে। বৃহস্পতিবার এই নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। একই সঙ্গে সুপ্রিম কোর্টের ২০১৮ সালের 'সাক্ষী নিরাপত্তা স্কিম' দ্রুত কার্যকর করারও নির্দেশ দিয়েছে আদালত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.