CBI Quizzes TMC Leader: ইলামবাজারে বিজেপি কর্মী খুন, এবার অনুব্রত ঘনিষ্ঠ এই নেতাকে টানা জেরা সিবিআইয়ের

রবিবার সকালে দুর্গাপুরে সিবিআই ক্যাম্পে হাজিরা দেন গুসকরা ২ নম্বর অঞ্চল সভাপতি তাপস চট্টোপাধ্যায়

Updated By: Jun 5, 2022, 07:21 PM IST
CBI Quizzes TMC Leader: ইলামবাজারে বিজেপি কর্মী খুন, এবার অনুব্রত ঘনিষ্ঠ এই নেতাকে টানা জেরা সিবিআইয়ের

চিত্তরঞ্জন দাস: শনিবার সিবিআইয়ের টানা জেরা মুখে পড়েছিলেন অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ তৃণমূল নেতা ও বিধায়ক অভিজিত্ সিংহ। একইসঙ্গে এদিন সিবিআইয়ের জেরার সম্মুখীন হন কেতুগ্রামের বিধায়ক শাহনাওয়াজ হোসেন। আর সেই জিজ্ঞাসাবাদের ২৪ ঘণ্টা পার হতে না হতেই দুর্গাপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্য়াম্পে হাজিরা দিলেন ইলামবাজার ব্লক তৃণমূল সভাপতি ও অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ নেতা ফজলুর রহমান।

২০২১ সালে রাজ্য বিধানসভা ভোটের ফলাফলের দিনই বীরভূমের ইলামবাজারের গোপালনগরে খুন হন বিজেপি কর্মী গৌরব সরকার। ভোট পরবর্তী অশান্তির ওই ঘটনায় কলকাতা হাইকোর্টের নির্দেশে তদন্তে নামে সিবিআই। সেই মামলাতেই জিজ্ঞাসাবাদ করা হল ফজলুর রহমানকে। 

সিবিআই ক্যাম্প থেকে বেরিয়ে যাওয়ার মুখে ফজলুর বলেন, ইলামবাজারের বিজেপি কর্মী গৌরব সরকারের খুন ঘটনার তদন্তে ডাকা হয়েছে। সিবিআইয়ের সঙ্গে সবরকম সহযোগিতা করব। ওই মামলায় অনুব্রত মণ্ডলের কয়েকজন নিরাপত্তারক্ষীকেও ডাকা হয়েছে।

দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজিতে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অনুব্রত মন্ডল ঘনিষ্ঠ তৃণমূল নেতা কর্মীদের। ঘটনার দিন অনুব্রত মন্ডলের সঙ্গে যারা ফোনে কথা বলেছিলেন তাদের ডাকা হচ্ছে বলে সূত্রে খবর। রবিবার সকালে দুর্গাপুরে সিবিআই ক্যাম্পে হাজিরা দেন গুসকরা ২ নম্বর অঞ্চল সভাপতি তাপস চট্টোপাধ্যায়ও।

আরও পড়ুন-CBI Interrogates TMC MLAs: ভোট পরবর্তী অশান্তি মামলা! সিবিআইয়ের টানা জেরা তৃণমূলের ২ বিধায়ককে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.