Arjun Singh: আমার কিছু হয়ে গেলে দায়ী থাকবে কেন্দ্র, কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়ায় সরব অর্জুন

বিজেপি ছেড়েছি বলেই জেড ক্যারিগোরির নিরাপত্তা তুলে নিল কেন্দ্র। তবে এর জন্য আমার চলাফেরার কোনও বদল হবে না

Updated By: Jul 6, 2022, 03:50 PM IST
Arjun Singh: আমার কিছু হয়ে গেলে দায়ী থাকবে কেন্দ্র, কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়ায় সরব অর্জুন

বরুণ সেনগুপ্ত: তৃণমূলে যোগ দিয়েছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তার পর বুধবার থেকে তাঁর কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা তুলে নিল কেন্দ্র। এনিয়ে কেন্দ্রকে নিশানা করলেন ব্যারাকপুরের সাংসদ।

এতদিন জেড ক্যাটিগোরি নিরাপত্তা পেতেন অর্জুন সিং। সেই নিরাপত্তা উঠে গেল। এনিয়ে হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন অর্জুন। পাশাপাশি নিজের নিরাপত্তা নিয়েও কেন্দ্রকে দুষলেন অর্জুন সিং।

উল্লেখ্য,বিজেপি সাংসদ থাকার সময় তাঁর বাড়ির সামনে বোমাবাজি হয়েছিল। এমনকি তাঁর বুলেটপ্রুফ গাড়িও ভাঙচুর করা হয়েছিল। এছাড়াও একাধিকবার ছোটখাটো গোলমালে জড়িয়ে যাচ্ছিলেন বিজেপি সাংসদ। এরপরই তাঁর জেড ক্যাটিগোরি নিরাপত্তার ব্যবস্থা করা হয়। 

কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া নিয়ে অর্জুন বলেন, বিজেপি ছেড়েছি বলেই জেড ক্যারিগোরির নিরাপত্তা তুলে নিল কেন্দ্র। তবে এর জন্য আমার চলাফেরার কোনও বদল হবে না। মানুষের কাজ করার জন্য যদি মরতে হয় তো মরতে হবে। পঞ্জাবে একজন খুন হল। ওর সিকিউরিটি তুলে নিল আর পরদিন ওকে মেরে দেওয়া হল। রাজ্য সরকার নিরাপত্তা দিচ্ছে কী দিচ্ছে না তা এখনও জানি না। তবে হাইকোর্টে আবেদন করব কীভাবে একজন সাংসদের জেড ক্যাটিগরি নিরাপত্তা তুলে নেওয়া হয়? এখন এরপর যদি কোনও কিছু ঘটে যায়, আমার যদি প্রাণহানি হয় তাহলে তার জন্য দায়ী থাকবে কেন্দ্র।

আরও পড়ুন-গেট খোলা রেখেই ছুটল ট্রেন, চলন্ত মেট্রোতেই চলল মেরামতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.