Chandipur Incident: ওষুধ নিয়ে ফেরার পথে চোখে কেমিক্যালের গুঁড়ো ছুড়ল যুবক, রাস্তাতেই লুটিয়ে পড়ল নাবালিকা

Chandipur Incident: সাইকেলে চড়ে এসে হামলা চালায় কয়েকজন যুবক। স্থানীয়রা নাবালিকাকে হাসপাতালে ভর্তি করেন

Updated By: Feb 7, 2024, 12:16 PM IST
Chandipur Incident: ওষুধ নিয়ে ফেরার পথে চোখে কেমিক্যালের গুঁড়ো ছুড়ল যুবক, রাস্তাতেই লুটিয়ে পড়ল নাবালিকা

কিরণ মান্না: কয়েকদিন আগেই ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এমনই মারাত্মক অভিযোগ উঠেছে। এবার সেই পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে প্রকাশ্য রাস্তায় এক নাবালিকার মুখে কেমিক্যালের গুঁড়ো ছিটিয়ে দিয়ে চম্পট দিল একদল যুবক। রাস্তাতেই অচৈতন্য হয়ে পড়ল ওই নাবালিকা। স্থানীয়রা দ্রুত ওই তরুণীকে হালপাতালে নিয়ে যান।

আরও পড়ুন- ভাইয়ে ভাইয়ে বিবাদ, পরিস্থিতি গড়াল তৃণমূল-বিজেপি সংঘর্ষে, জখম ১০

বছর চোদ্দর ওই নাবালিকা বাবার ওষুধ নিয়ে সাইকেলে চড়ে বাড়ি ফিরছিল। মাঝপথে তার উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই নাবালিকাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় বলে খবর। চণ্ডীপুর থানার বরোজ এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার সন্ধ্যার ঘটনা।

পুলিস সূত্রে খবর, সন্ধ্যা তখন সাড়ে ৬টা। সাইকেলে চেপে অসুস্থ বাবার ওষুধ নিয়ে ফিরছিল নাবালিকা। রাস্তা তখন মোটামুটি ফাঁকা। অভিযোগ, একমুঠো রাসায়নিকের গুঁড়ো তার উপর ছিটিয়ে দেওয়া হয়। রাস্তায় পড়ে যায় সে। হামলাকারীরা সাইকেল চেপে তারা এসেছিল। এলাকার লোকজনই তাকে উদ্ধার করে চণ্ডীপুর ব্লক হাসপাতালে নিয়ে যায়।

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সহ সভাপতি পুলককান্তি গুড়িয়া বলেন,  রাজ্যের এক মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যত্বে মহিলারা যে অসুরক্ষিত তা বারেবারে প্রমাণ হয়েছে। নতুন কোনও ঘটনা নয়। গতকাল দীঘায় এক তরুণী ধর্ষিতা হয়েছেন। এবার চণ্ডীপুর বিধানসভা এলাকায় একটি মেয়ে বাবার জন্য ওষুধ নিতে বেরিয়েছিল। সেই ওষুধ নিয়ে ফেরার পথে তার উপরে কেমিক্যাল ডাস্ট ছোড়া হয়। ওই মেয়েটির উপরে আগেও দুবার হামলা হয়েছে। মেয়েটি ও তার পরিবার ভয়ে রয়েছে। পুলিস ঘটনা ধামাচাপা দিতে ব্যাস্ত। অভিযোগ নেওয়া হয় না। একসময়ে বলহা হতো বিহারে জঙ্গলরাজ চলছে। এখন তা বাংলায় চলছে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.