সোমা মাইতি: রাস্তার পাশে পড়েছিল বোমা! বিস্ফোরণে ফের শিশুর মৃত্যু। এলাকায় চাঞ্চল্য। ঘটনাস্থল,  মুর্শিদাবাদের দৌলতাবাদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Gangasagar: সুখবর! এবার বিলাসবহুল ক্রুজে চেপে গঙ্গাসাগর...


স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম মুকলেসুর রহমান। বাড়ি, দৌলতাবাদের চোঁয়াডাঙ্গা গ্রামে। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল সে। টিফিন পরিষদ শেষ। দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিল মুকলেসুর। কবে? আজ, বৃহস্পতিবার।


কীভাবে বিস্ফোরণ? এলাকার লোকজনের দাবি, রাস্তার পাশে নাকি পড়েছিল বোমা! বল ভেবে সেই বোমাটি কুড়িয়ে নিয়েছিল মুকলেসুর। এরপর দেওয়ালে ছুঁড়ে মারতেই ঘটে বিস্ফোরণ। গুরুতর হয় প্রাথমিক স্কুলপড়ুয়া। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠালে, মুকলেসুরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।



আরও পড়ুন:  Monoranjan Byapari: বিধায়কের বিরুদ্ধে এফআইআর যুবনেত্রীর, রুনার কাছে ক্ষমাপ্রার্থী মনোরঞ্জন!


ব্যবধান মাত্র মাস দুয়েকের। মুর্শিদাবাদেরই ফরাক্কায় বোমা বিস্ফোরণে গুরুতর জখম হয়েছিল ৩ শিশু। কীভাবে? স্থানীয় সূত্রে খবর,  ফরাক্কার হাউসনগর এলাকায়  একটি আইসিডিএস সেন্টার থেকে খাবার আনতে যাচ্ছিল তারা। রাস্তায় বল ভেবে হাতে তুলে ফেলে বোমা। আর সেই বোমা ছুঁড়তেই ঘটে বিস্ফোরণ।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)