মদের আসরে গুলি-গণপিটুনি, মৃত্যু ২ দাগী আসামীর

মৃত দুই যুবকই এলাকায় দাগী আসামী হিসেবে কুখ্যাত ছিল।

Updated By: Jul 1, 2018, 12:18 PM IST
মদের আসরে গুলি-গণপিটুনি, মৃত্যু ২ দাগী আসামীর

নিজস্ব প্রতিবেদন : রাস্তার ধারে ক্লাবঘরে বসেছিল মদের আসর। সেখানেই বচসাকে কেন্দ্র করে বাঁধল রক্তারক্তি কাণ্ড। বিবাদ চলাকালীন পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে এক যুবককে খুনের অভিযোগ উঠল আসরে উপস্থিত অপর যুবকের বিরুদ্ধে। এরপরই গণপিটুনিতে মৃত্যু হয় অভিযুক্ত যুবকের। শনিবার গভীর রাতে শুটআউটের ঘটনাটি ঘটেছে হুগলীর চুঁচুড়ায়।

জানা গেছে, মৃত প্রদীপ দস্তিদার ও মহম্মদ নজিরুলউদ্দিন দুজনই এলাকায় দাগী আসামী হিসেবে কুখ্যাত ছিল। অভিযুক্ত মহম্মদ নজিরুলউদ্দিনের বিরুদ্ধে ৪টি খুনের মামলা রয়েছে। অন্যদিকে, প্রতারণার অভিযোগে পুলিসের খাতায় নাম ছিল প্রদীপেরও।

আরও পড়ুন, গোপন ক্যামেরায় গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য তুলে ছড়ানো হল সোশ্যাল মিডিয়ায়

শনিবার গভীর রাতে চুঁচুড়ার প্রগতিনগরের ওই ক্লাবঘরে বন্ধুদের সঙ্গে মদের আসর বসিয়েছিল প্রদীপ ও নজিরুলউদ্দিন। প্রাথমিক তদন্তের পর অনুমান, সেই আসরেই কোনও বিষয় নিয়ে নজিরুলউদ্দিনের সঙ্গে প্রদীপের ঝামেলা বেঁধে যায়। তখনই প্রদীপকে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে নজিরুলউদ্দিন। ২টি গুলি লাগে প্রদীপের। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা প্রদীপকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, গুলি চালনার পরই নজিরুলউদ্দিনের উপর চড়াও হয় আসরে উপস্থিত অন্য বন্ধুরা। বেধড়ক মারধরের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় নজিরুলউদ্দিনের।

আরও পড়ুন, চুল কামিয়ে, জুতোর মালা পরিয়ে গ্রাম ঘোরানো হল 'যুগল'কে

জোড়া খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে। তাঁদের অভিযোগ, ক্লাবঘরে মাঝেমধ্যেই পিকনিক হত। সেখানে মদের আসর বসত, চলত হই-হুল্লোড়। শনিবারও শুটআউটের পর ওই ক্লাবঘর থেকে ৩০ জনের নামের তালিকা সম্বলিত একটি কাগজ উদ্ধার করেছে পুলিস। এই তালিকার সঙ্গে শুটআউটের কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

.