টিউশন থেকে ফেরার সময় নিগৃহীত, অপমানে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

  টিউশন থেকে বাড়ি ফেরার পথে নিগৃহীত হতে হয় নবম শ্রেণির ছাত্রীকে। বাড়ি ফিরে অপমানে আত্মঘাতী ছাত্রী। ঘটনাটি বীরভূমের মুরারই থানার মুর্শেদপাড়া গ্রামের। ঘটনায় অভিযুক্ত সন্দেহে প্রতিবেশী এক যুবককে আটক করেছে মুরারই থানার পুলিস।

Updated By: Sep 20, 2020, 02:10 PM IST
টিউশন থেকে ফেরার সময় নিগৃহীত, অপমানে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  টিউশন থেকে বাড়ি ফেরার পথে নিগৃহীত হতে হয় নবম শ্রেণির ছাত্রীকে। বাড়ি ফিরে অপমানে আত্মঘাতী ছাত্রী। ঘটনাটি বীরভূমের মুরারই থানার মুর্শেদপাড়া গ্রামের। ঘটনায় অভিযুক্ত সন্দেহে প্রতিবেশী এক যুবককে আটক করেছে মুরারই থানার পুলিস।

ওই ছাত্রী স্থানীয় মহুরাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ত। মৃতার বাবার অভিযোগ,  বাড়ি ফিরে নিজের ঘরেই চলে যায় ওই ছাত্রী। বাবা-মা প্রথমে ভেবেছিলেন শরীর কিছুটা খারাপ লাগছে, তাই ঘরে শুয়ে আছে। কিন্তু দীর্ঘক্ষণ ঘর থেকে না বেরনোয় তাঁরা গিয়ে দেখেন ওই ছাত্রী বিছানার ওপর পড়ে রয়েছে।

নষ্ট হয়ে গেল ২০ লক্ষ টাকার ইলিশ মাছ, দিঘা মোহনায় ভয়ঙ্করকাণ্ড

মৃতার বাবার বয়ান অনুযায়ী, ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে জানায়, এলাকারই যুবক উত্পল দত্ত তাকে ফাঁকা এলাকায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। হাসপাতালে পৌঁছানোর আগেই মৃত্যু হয় ওই ছাত্রীর। ছাত্রীর বাবা উত্পলের নামে থানায় অভিযোগ দায়ের করেন।