Nayagram Child Missing: ছুটির পর বাড়ি ফেরেনি মেয়ে, হন্যে বাবা-মা; একরত্তির খোঁজে স্কুল গিয়ে 'হতবাক'

নিজস্ব প্রতিবেদন: এবার দায়িত্ব জ্ঞানহীনতার অভিযোগ উঠল শিশু শিক্ষা কেন্দ্রের শিক্ষিকাদের বিরুদ্ধে। স্কুল ছুটির সময় স্কুলের এক ছাত্রীকে তালা বন্ধ করে দিয়ে বাড়ি চলে যাওয়ার অভিযোগ উঠল তিন শিক্ষিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, নয়াগ্ৰাম ব্লকের কলমাপুকুরিয়া পূর্ব শিশু শিক্ষা কেন্দ্রে। ঘটনায় স্কুল শিক্ষিকাদের বিরুদ্ধে সরব হয়েছেন ছাত্রীর অভিভাবক থেকে শুরু করে স্থানীয় মানুষজন। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার কলমাপুকুরিয়া পূর্ব শিশু শিক্ষা কেন্দ্রে ৬ বছরের ওই ছাত্রীকে স্কুলে পাঠান বাড়ির লোক। কিন্তু স্কুল ছুটির পর পাড়ার সব বাচ্চা বাড়ি ফিরলেও ফেরেনি ওই বাচ্চাটি। ঘটনার পর চারিদিকে খোঁজ শুরু করে তার অভিভাবক-সহ পাড়া প্রতিবেশীরা। অবশেষে বাবা-মায়ের সন্দেহ হয়, হয়ত স্কুলেই আটকে রয়েছে তাঁদের মেয়ে। এরপর গ্রামবাসীদের চেষ্টায় স্কুলের অফিস ঘর খুলতেই দেখা যায় অচেতন অবস্থায় পড়ে রয়েছে প্রথম শ্রেণীর ওই ছাত্রী। 

ঘটনার পর কলমাপুকুরিয়া পূর্ব শিশু শিক্ষা কেন্দ্রের তিন শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ করেন অভিভাবকরা। উজ্জ্বল রানী সাহু,বন্দনা কুইলা, শকুন্তলা পাইক-এর বিরুদ্ধে অভিযোগ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন নয়াগ্ৰাম থানার পুলিস আধিকারিকরা এবং ব্লক প্রশাসনের আধিকারিকরা। প্রশাসনের আধিকারিকদের সামনে শিক্ষিকাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া দাবি তোলেন ছাত্রীর পরিবারের লোকজন। অবশেষে অভিযুক্ত শিক্ষিকারা নিজেদের দোষ স্বীকার করে ক্ষমা চান এবং প্রশাসনের তরফে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়।

আরও পড়ুন: Ashoknagar Missing Minor Girl Recover: ফেসবুকে অপরিচিতার 'ফাঁদে' নাবালিকা, মোটা টাকা রোজগারের লোভে বিহারে পাড়ি; এরপর...

আরও পড়ুন: Ashoknagar Son 'Murder' Mother: রাস্তায় মহিলার সঙ্গে 'আপত্তিকর অবস্থায়' বড় ছেলে, প্রতিবাদ করে 'চরম' পরিণতি মা'র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Class one student gone missing after school, recover from office room in Nayagram
News Source: 
Home Title: 

ছুটির পর বাড়ি ফেরেনি মেয়ে, হন্যে বাবা-মা; একরত্তির খোঁজে স্কুল গিয়ে 'হতবাক'

 Nayagram Child Missing: ছুটির পর বাড়ি ফেরেনি মেয়ে, হন্যে বাবা-মা; একরত্তির খোঁজে স্কুল গিয়ে 'হতবাক'
Yes
Is Blog?: 
No
Section: