ব্যান্ডেলে দশম শ্রেণির ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু, নেপথ্যের কারণ ভাবাচ্ছে পুলিসকে!

থমে তার শিক্ষকের বাড়িতে গিয়ে খোঁজ নেন তাঁরা। জানতে পারে, সেদিন তৃষা পড়তেই যায়নি। এরপর আত্মীয়দের বাড়ি সহ সম্ভাব্য সমস্ত জায়গায় তার খোঁজ করা হয়।

Updated By: Sep 16, 2019, 11:59 AM IST
ব্যান্ডেলে দশম শ্রেণির ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু, নেপথ্যের কারণ ভাবাচ্ছে পুলিসকে!

নিজস্ব প্রতিবেদন:  ব্যান্ডেলে নিখোঁজ দশম শ্রেণির ছাত্রীর দেহ উদ্ধার। সোবার সকালে ব্যান্ডেলের কাজি়ডাঙা ঠাকুরপুকুর থেকে তার দেহ উদ্ধার করে পুলিস। মৃতের নাম তৃষা দাস। সে ব্যান্ডেল বিদ্যামন্দির স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল।

 

পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় কাটা বটতলায় টিউশন পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় সে। কিন্তু রাতে নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি। এরপর পরিবারের তরফে খোঁজ শুরু হয়। প্রথমে তার শিক্ষকের বাড়িতে গিয়ে খোঁজ নেন তাঁরা। জানতে পারে, সেদিন তৃষা পড়তেই যায়নি। এরপর আত্মীয়দের বাড়ি সহ সম্ভাব্য সমস্ত জায়গায় তার খোঁজ করা হয়। মোবাইলে রিং হলেও কেউ ফোন তোলেনি। এরপর চুঁচুড়া থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার।

 

প্রেমের প্রস্তাব নাকচ, মাঝ রাস্তায় অ্যাসিড হামলার শিকার ছাত্রী

পুলিস খোঁজ শুরু করে। সোমবার সকালে ঠাকুরপুকুর থেকে ছাত্রীর দেহ উদ্ধার হয়। পরিবারের তরফে জানা গিয়েছে, ওই ছাত্রী সাঁতার জানত না। পুলিসের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছে ওই ছাত্রী। কিন্তু পুলিসের দাবি মানতে নারাজ পরিবার। তাদের দাবি, আত্মহত্যা করার মতো কোনও ঘটনাই ঘটেনি। তাকে খুন করা হয়েছে বলেই অভিযোগ পরিবারের।

Tags:
.