আজ তিনদিনের গঙ্গাসাগর সফরে মুখ্যমন্ত্রী

প্রতি বছর জানুয়ারির মাঝামাঝি গঙ্গাসাগর মেলা শুরু হয়। এই মেলায় সারা ভারত থেকে পূণ্যার্থীরা ভিড় জমান। ফলে প্রতিবারই মেলার নিরাপত্তার জন্য বিশেষ ব্যবস্থা করতে হয় স্থানীয় প্রশাসনকে।

Updated By: Dec 26, 2018, 09:05 AM IST
আজ তিনদিনের গঙ্গাসাগর সফরে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: গঙ্গাসাগর সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বুধবার শুরু হচ্ছে তাঁর তিনদিনের সফর। প্রথমেই তিনি যাবেন দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে।

আরও পড়ুন: প্রেমে প্রত্যাখ্যান! কলেজ ছাত্রীকে ধর্ষণ করে খুন করল যুবক 

সেখানে তাঁর প্রশাসনিক সভা রয়েছে। দুপুর ১টায় ওই সভা শুরু হবে। সেখানে তিনি সরকারি বিভিন্ন প্রকল্পের পরিষেবা প্রদান করবেন সাধারণ মানুষকে। ওই সভা শেষ করে হেলিকপ্টারে মুখ্যমন্ত্রী যাবেন গঙ্গাসাগরের উদ্দেশে।

দুপুরের তিনি সেখানে পৌঁছে যাবেন। বিকেলে পুজো দেবেন কপিলমুনির আশ্রমে। তার পর গঙ্গাসাগর মেলার প্রস্তুতি ও নিরাপত্তা খতিয়ে দেখবেন। বৈঠক করবেন জেলা প্রশাসনের আধিকারিকদের সঙ্গে।

প্রসঙ্গত, প্রতি বছর জানুয়ারির মাঝামাঝি গঙ্গাসাগর মেলা শুরু হয়। এই মেলায় সারা ভারত থেকে পূণ্যার্থীরা ভিড় জমান। ফলে প্রতিবারই মেলার নিরাপত্তার জন্য বিশেষ ব্যবস্থা করতে হয় স্থানীয় প্রশাসনকে।

আরও পড়ুন: বন দফতরের নজরদারি সত্ত্বেও উত্তরবঙ্গে চোরাশিকারের থাবা

এদিকে বৃহস্পতিবার নামখানায় যাবেন মুখ্যমন্ত্রী। ওইদিন দুপুর ১টায় তিনি প্রশাসনিক বৈঠক করবেন। তার পর শুক্রবার দুপুর ১টায় মুখ্যমন্ত্রী গঙ্গাসাগরে প্রশাসনিক সভা করেবন। সেখানেও তিনি সরকারি বিভিন্ন প্রকল্পের পরিষেবা প্রদান করবেন সাধারণ মানুষকে। ওইদিনই মমতা বন্দ্যোপাধ্যায় কপ্টারে ফিরে আসবেন কলকাতায়।

.