Andal Incident: হাইড্র্যান্টের পাশে উপুড় হয়ে পড়ে দেহ, সাতসকালে চাঞ্চল্য ছড়াল এলাকায়

Andal Incident: স্থানীয় বাসিন্দা বিনোদ হাঁড়ি বলেন, একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের জানাই। তার পরই মৃতের পরিচয় জানা যায়।

Updated By: Feb 11, 2024, 09:26 PM IST
Andal Incident:  হাইড্র্যান্টের পাশে উপুড় হয়ে পড়ে দেহ, সাতসকালে চাঞ্চল্য ছড়াল এলাকায়

চিত্তরঞ্জন দাস: চাকরির লোভে ছেলের হাতে বাবা খুনের একমাস কাটতে না কাটতেই ফের এক রহস্যমৃত্যু অন্ডালে। রবিবার সকালে হাঁটতে বেরিয়ে মানুষজন দেখতে পান 
হাইড্র্যান্টের পাশে উপুড় হয়ে পড়ে রয়েছেন এক ব্যক্তি। পেশায় খনিকর্মীর ওই ব্যক্তির মৃত্যুতে হাইচই পড়ে যায় এলাকায়। ছুটে আসে অন্ডাল থানার পুলিস। মৃত ব্যক্তির নাম গঙ্গাধর প্রধান(৪৫)।

আরও পড়ুন- বাঁশদ্রোণী এলাকা থেকে আটক সন্দেশখালির প্রাক্তন সিপিএম বিধায়ক

পুলিস সূত্রে খবর, মৃত গঙ্গাধর প্রধানের বাড়ি অন্ডালের মুকুন্দপুরে। রবিবার অন্ডালের মুকুন্দপুর ও পলাশকোলের মধ্যবর্তী এলাকায় গঙ্গাধরে মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর জানাজানি হতেই এলাকায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। অত সকালে তিনি ওখানে কী করছিলেন, কোথায় যাচ্ছিলেন তা বোঝা যাচ্ছে না।

স্থানীয় বাসিন্দা বিনোদ হাঁড়ি বলেন, একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের জানাই। তার পরই মৃতের পরিচয় জানা যায়। খবর যায় পুলিসে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আসানসোলে পাঠায়। খুন নাকি স্বাভাবিকমৃত্যু তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে অন্ডাল থানার পুলিস। কী ভাবে এমন ঘঠনা তা বোঝা যাচ্ছে না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.