দেখা করানোর নামে ফাঁকা বাড়িতে নিয়ে যায়! সেখানেই কলেজপড়ুয়াকে 'ধর্ষণ' প্রেমিকের ২ বন্ধুর

প্রণব তাঁকে ফোন করে। বলে, তাঁর প্রেমিক শক্তিপুরে অপেক্ষা করছে দেখা করার জন্য। সে তাঁকে শক্তিপুর নিয়ে যাবে।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Aug 10, 2020, 11:44 AM IST
দেখা করানোর নামে ফাঁকা বাড়িতে নিয়ে যায়! সেখানেই কলেজপড়ুয়াকে 'ধর্ষণ' প্রেমিকের ২ বন্ধুর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকের কাছে নিয়ে যাওয়ার নাম করে কলেজ পড়ুয়া এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রেমিকের দুই বন্ধুর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে  উত্তর ২৪ পরগনার ঘোলা থানার অন্তর্গত মহিষপোতার শক্তিপুরে। অভিযুক্ত ২ বন্ধুকেই গ্রেফতার করেছে পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম প্রণব বোস (২৩) ও রাহুল সাহা (২০)। প্রণব পানিহাটি কলেজের পড়ুয়া। অন্যদিকে রাহুল ইলেকট্রিক মেকানিক। অভিযোগ, প্রেমিকের কাছে নিয়ে যাওয়ার নাম করে অন্যত্র একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ভৈরব গাঙ্গুলী কলেজের কলা বিভাগে পাঠরত ওই ছাত্রীকে ধর্ষণ করে ধৃত দুই যুবক। দু’জনই তরুণীর প্রেমিকের বন্ধু। এই ঘটনায় নির্যাতিতা তরুণী ঘোলা থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। 

নির্যাতিতা যুবতী জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে পানিহাটির কলেজের পড়ুয়া প্রণব তাঁরও বন্ধু। প্রেমিকের মাধ্যমেই তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল। শনিবার সন্ধ্যায় প্রণব তাঁকে ফোন করে। ফোনে বলে, তাঁর প্রেমিক শক্তিপুরে অপেক্ষা করছে দেখা করার জন্য। সে তাঁকে শক্তিপুর নিয়ে যাবে। পরিচিত হওয়ায় রাজি হয়ে যান ওই তরুণী। এরপরই ওই যুবক স্কুটি নিয়ে তরুণীর বাড়ির সামনে হাজির হয়। তরুণীকে স্কুটিতে চাপিয়ে শক্তিপুরে প্রেমিকের সঙ্গে দেখা করানোর বদলে তারই বাড়িতে নিয়ে যায় প্রণব। সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল প্রণবের বন্ধু রাহুল। 

অভিযোগ, এরপর তাঁকে একটি ঘরে বসতে বলে অভিযুক্ত। অপেক্ষা করতে বলে ওই যুবতীকে। আরও বলা হয় যে তাঁর প্রেমিক আসছেন। খানিক পরে ওই ফাঁকা বাড়িতেই সুযোগ বুঝে তাঁর উপর চড়াও হয় প্রণব ও রাহুল। ফাঁকা বাড়িতে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। নির্যাতিতা তরুণী জানিয়েছেন, কোনওরকমে সেখান থেকে পালিয়ে আসেন তিনি। এরপরই তাঁর প্রেমিকের সঙ্গে যোগাযোগ করেন। প্রেমিকই তাঁকে নিয়ে ঘোলা থানায় আসেন। ঘোলা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রণব ও রাহুলকে গ্রেফতার করেছে ঘোলা থানার পুলিস। ঘটনা তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিস।

আরও পড়ুন, নেপালে পাচারের উদ্দেশ্যে বাড়িতে মজুত ১৫০০ কেজি রেশন সামগ্রী, পুলিসি অভিযানে পর্দাফাঁস