স্পোকেন ইংলিশের ক্লাস করতে বেরিয়ে নিখোঁজ, দিঘায় উদ্ধার ছাত্রের দেহ

গত সোমবার স্পোকেন ইংলিস ক্লাস করতে বাড়ি থেকে বেরোয় শুভ্রজিত্ প্রামাণিক নামে ওই ছাত্র।  কিন্তু, তারপর থেকে আর ফেরেনি। বিষ্ণপুরে বাড়ি হলেও সোনারপুরে থাকত শুভ্রজিত্।  

Updated By: May 10, 2018, 01:01 PM IST
স্পোকেন ইংলিশের ক্লাস করতে বেরিয়ে নিখোঁজ, দিঘায় উদ্ধার ছাত্রের দেহ

নিজস্ব প্রতিবেদন:  স্পোকেন ইংলিশের ক্লাস করতে গিয়ে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ। দিঘার হোটেল থেকে উদ্ধার ছাত্রের দেহ। গায়ে একাধিক আঘাতের চিহ্ন। অপহরণের করে খুনের অভিযোগ পরিবারের। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণপুরের ছাত্রের মৃত্যু ঘিরে দানা বেঁধেছে রহস্য।

গত সোমবার স্পোকেন ইংলিস ক্লাস করতে বাড়ি থেকে বেরোয় শুভ্রজিত্ প্রামাণিক নামে ওই ছাত্র।  কিন্তু, তারপর থেকে আর ফেরেনি। বিষ্ণপুরে বাড়ি হলেও সোনারপুরে থাকত শুভ্রজিত্।  দীর্ঘক্ষণ ছেলেকে ফোনে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর সোনারপুর থানায় মিসিং ডায়েরি করে পরিবার। 

মঙ্গলবার শুভজিতের টাওয়ার লোকেশন মেলে বর্ধমানে।  পৌঁছে যান পরিবারের লোকজন। কিন্তু , দেখা মেলেনি তার। বুধবার ফের টাওয়ার লোকেশন মেলে দিঘাতে। দীঘার হোটেল থেকেই শুভজিতের দেহ উদ্ধার হয়। হোটেল সূত্রে জানা যায়, বুধবারই ওই হোটেলে চেক আউটের কথা ছিল শুভ্রজিতের। হোটেল কর্মী তাকে ডাকতে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। স্থানীয় থানায় খবরও দেয় হোটেল কর্তৃপক্ষ। তারই মধ্যে শুভ্রজিতের পরিবার ফোনের টাওয়ার লোকেট করে ওই হোটেলে গিয়ে উপস্থিত হন।  

 পরিবারের অভিযোগ, ছেলের দেহের বেশকয়েকটি জায়াগায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁদের দাবি, অপহরণ করে খুন করা হয়েছে শুভিজিত্‍কে। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিস।