প্রাক্তন তৃণমূল বিধায়কের বিরুদ্ধে একযোগে বিক্ষোভ বিজেপি-কংগ্রেস-তৃণমূলের, চাঞ্চল্য মেটেলিতে

তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য বিজয় মাহাতো বলেন, বুধবার জোসেফ মুন্ডার নেতৃত্বে কিছু তৃণমূলের কর্মী আমার বাড়িতে হামলা চালায়। আমি মেটেলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।  

Updated By: Jul 29, 2021, 11:34 PM IST
প্রাক্তন তৃণমূল বিধায়কের বিরুদ্ধে একযোগে বিক্ষোভ বিজেপি-কংগ্রেস-তৃণমূলের, চাঞ্চল্য মেটেলিতে

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন বিধায়ক ও তৃণমূল নেতার বিরুদ্ধে একাধিক অভিযোগে একযোগ বিক্ষোভ দেখাল বিজেপি, কংগ্রেস, সিপিএম ও খোদ তৃণমূল সমর্থকরা। বৃহস্পতিবার ওই মিছিলকে ঘিরে রাজনৈতিক চাঞ্চল্য তৈরি হল মেটেলি বাজারে।

কেন এতগুলো দলের সমর্থকরা একযোগ বিক্ষোভে সামিল? অভিযোগ, এলাকায় আশান্তি সৃষ্টি করছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক জোসেফ মুন্ডা। সম্প্রতি মেটেলি বাজারে তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য বিজয় মাহাতর বাড়িতে হামলারও অভিযোগ রয়েছে জোসেফের বিরুদ্ধে। এরকম একাধিক অভিযোগে বিক্ষোভ হয় তৃণমূল নেতার বিরুদ্ধে। তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন জোসেফ মুন্ডা।

আরও পড়ুন-করোনার ডেল্টা প্রজাতির সন্ধান মিলল পূর্ব মেদিনীপুরেও, সতর্ক করল জেলা স্বাস্থ্য দফতর

এদিন ৪ দলের মিছিল মিছিল ইনডং মাটিয়ালি গ্রাম পঞ্চয়েত থেকে বের হয়ে মেটেলি বাজার পরিক্রমা করে। মেটেলি বাজারের তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য বিজয় মাহাতো বলেন, বুধবার জোসেফ মুন্ডার নেতৃত্বে কিছু তৃণমূলের কর্মী আমার বাড়িতে হামলা চালায়। আমি মেটেলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

অন্যদিকে, ইনডং মাটিয়ালি গ্রাম পঞ্চয়েতের উপপ্রধান ও কংগ্রেস নেতা সিনু মুন্ডা বলেন, জোসেফ মুন্ডা মেটেলি বাজারে অশান্তি তৈরি করছে। আমরা অশান্তি চাই না। একই কথা বলেন বিজেপির মেটেলি আপার মন্ডল কমিটির সাধারণ সম্পাদক অমিত ছেত্রী। তিনি বলেন, মেটেলি বাজারে শান্তি বজায় রাখার জন্যই এদিনের এই যৌথভাবে বিক্ষোভ মিছিল করা হয়।

আরও পড়ুন- কোভিড-শর্ত মেনে রাজ্যে খুলছে সিনেমাহল, বিজ্ঞপ্তি দিয়ে জানাল Nabanna 

এদিকে, যাবতীয় অভিযোগ অস্বীকার করে জোসেফ মুন্ডা বলেন, সব অভিযোগ ভিত্তিহীন। বিজয় মাহাতো কিছুদিন আগে বিজেপির নেতাদের সাথে বৈঠক করেছে। বিজেপি,কংগ্রেস ও সি পি এমের সঙ্গে কেন তৃণমূলের ঝান্ডা একসাথে করা হল সে বিষয়ে ব্লক ও জেলা ও রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.