কামড়ে ছিঁড়ে নেওয়া হল তৃণমূল কর্মীর নাক!

অভিযোগ, আনোয়ার শেখ আচমকাই রাজীবের নাকে কামড় বসিয়ে দেন। কিছুক্ষণ পর রাজীবের নিজেকে তাঁর হাত থেকে রক্ষা করতে পারেন। কিন্তু ততক্ষণে নাকের সামনের অংশ ছিঁড়ে গিয়েছে তাঁর।

Updated By: Apr 26, 2018, 02:39 PM IST
কামড়ে ছিঁড়ে নেওয়া হল তৃণমূল কর্মীর নাক!

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েতে হিংসা অব্যাহত। প্রচার সেরে বাড়ি ফেরার পথে তৃণমূল কর্মীর নাক কামড়ে ছিঁড়ে নিল বিরোধীপক্ষ। অভিযোগের তির কংগ্রেসের দিকে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত মালদার ইংরেজবাজারের কোতোয়ালি এলাকায়। আহত তৃণমূল কর্মী মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন।

বুধবার রাতে দলীয় প্রার্থী সুমিতা সাহার হয়ে প্রচার সেরে বাড়ি ফিরছিলেন তৃণমূল কর্মী রাজীব শেখ। অভিযোগ, বাড়ির কিছুটা আগেই পথ আটকায় কংগ্রেস কর্মী আনোয়ার শেখ ও সেন্টু শেখ তাঁদের দলবল নিয়ে রাজীবের পথ আটকান। কিছু বলার আগেই রাজীবের উপর চড়াও হন তাঁরা। শুরু হয় বেধড়ক মারধর।

আরও পড়ুন: যুবকের মৃত্যুতে অগ্নিগর্ভ বীরভূম, 'বঁটিতে শান দিচ্ছেন গ্রামবাসীরা'!

অভিযোগ, আনোয়ার শেখ আচমকাই রাজীবের নাকে কামড় বসিয়ে দেন। কিছুক্ষণ পর রাজীবের নিজেকে তাঁর হাত থেকে রক্ষা করতে পারেন। কিন্তু ততক্ষণে নাকের সামনের অংশ ছিঁড়ে গিয়েছে তাঁর। স্থানীয়রাই আহত রাজীবকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। তদন্তে নেমে ইংরেজবাজার থানার পুলিস।

পঞ্চায়েত নির্বাচন নিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একাধিক হিংসার অভিযোগ উঠছে। মারধর, বোমাবাজি, গুলি- নিত্য রাজ্যের বিভিন্ন জেলায় এই খবর হচ্ছে। তবে মালদার যা ঘটল, তা হয়তো কেউই ভাবতে পারেননি।