কংগ্রেস তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত চোপড়া, গুলিতে জখম দুই

লোকসভা ভোটের দিন ঘোষণা হতেই ফের উতপ্ত উত্তর দিনাজপুরের চোপড়া। কংগ্রেস তৃণমূল সংঘর্ষে গুলিবিদ্ধ ২ জন। সোমবার সকালে চোপড়া থানার রামগঞ্জ ও লক্ষীপুরের মাঝে ডাঙ্গাপাড়ায় কংগ্রেস ও তৃণমুল-কংগ্রেস এর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। গতকাল উত্তেজনা ছড়ায় দুই গোষ্ঠির মধ্যে। চলে গুলি এবং বোমাবাজি। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। সংঘর্ষের মাঝে পড়ে মার খেয়ে আহত মাসুদ আলম নামে এক ভিলেজ পুলিসও। 

Updated By: Mar 11, 2019, 01:04 PM IST
কংগ্রেস তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত চোপড়া, গুলিতে জখম দুই

নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটের দিন ঘোষণা হতেই ফের উতপ্ত উত্তর দিনাজপুরের চোপড়া। কংগ্রেস তৃণমূল সংঘর্ষে গুলিবিদ্ধ ২ জন। সোমবার সকালে চোপড়া থানার রামগঞ্জ ও লক্ষীপুরের মাঝে ডাঙ্গাপাড়ায় কংগ্রেস ও তৃণমুল-কংগ্রেস এর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। গতকাল উত্তেজনা ছড়ায় দুই গোষ্ঠির মধ্যে। চলে গুলি এবং বোমাবাজি। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। সংঘর্ষের মাঝে পড়ে মার খেয়ে আহত মাসুদ আলম নামে এক ভিলেজ পুলিসও। 

আরও পড়ুন: বিয়ের মন্ডপ থেকে নাবালিকাকে ফেরালেন প্রসাশন

আহত মহঃ সাহেব ও মহঃ হাসিফ কংগ্রেসের কর্মী বলেই দাবি দলের। তৃণমূল কংগ্রেসের অভিযোগ কংগ্রেস-সিপিএম জোট তাদের কর্মীদের ওপর আক্রমন করেছে। প্রসঙ্গত, গুরুতর জঘম অবস্থায় চোপড়ার দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া ওই দুই ব্যক্তিকে। এরপর উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁদের। নির্বাচন ঘোষণার সাথে সাথেই চোপড়ায় গুলি বোমার লড়াই সুরু হওয়ায় উদ্বিগ্ন প্রশাসনিক ও রাজনৈতিক মহল। 

.