দেবজ্যোতি কাহালি: নেশামুক্তি কেন্দ্রে এক কিশোরকে পিটিয়ে খুন করার অভিযোগকে ঘিরে তুলকালাম তুফানগঞ্জে। শুক্রবার তুফানগঞ্জ শহর লাগোয়া অন্দরানফুলবাড়ি-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের দরিয়াবালাই এলাকার ঘটনা। কিশোরকে উদ্ধার করে নিয়ে আসা হয় তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে। পরে ওই কিশোরকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তুফানগঞ্জ-১ নম্বর ব্লকের  নাককাটি গাছ গ্রাম পঞ্চায়েতের দোলমেলার মাঠ এলাকায় বাড়ি ওই কিশোরের। জানা গিয়েছে,বয়স ১৭-র ওই কিশোর মদ, গাঁজার নেশায় আকৃষ্ট হয়ে পড়েছিল। পরিবারের লোকজন তাকে স্থানীয় একটি নেশামুক্তি কেন্দ্রে রেখে আসে। অভিযোগ, আজ সকালে সেই কেন্দ্র থেকে ওই কিশোরের পরিবারে ফোন করে জানানো হয় যে ওই কিশোরের অবস্থা আশঙ্কাজনক। তাই  হাসপাতালে আসতে বলা হয় তাঁদের। খবর পেয়ে হাসপাতালে গিয়ে তাঁরা ছেলের মৃতদেহ দেখতে পান। 


এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছে ওই কিশোরের পরিবার। পরিবারের অভিযোগ, ওই কিশোরের দেহে আগুনে পোড়ানো লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয়েছে। দেহে মারধরের চিহ্ন রয়েছে। মারের আঘাত সহ্য করতে না পেরেই মৃত্যু হয়েছে ওই নাবালকের। এই ঘটনাকে ঘিরে ওই নেশামুক্তি কেন্দ্রে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পরিস্থিতি মোকাবিলায় নামানো হয় তুফানগঞ্জ থানার বিশাল পুলিস বাহিনী।


আরও পড়ুন, Bankura: বাঁকুড়ায় মারধরে অভিযুক্ত সিভিক পুলিস, হাসপাতালে আহত ব্যক্তি



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)