Kharagpur: চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ কাউন্সিলরদের; প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল

ই. গোপি: "সমাজবিরোধীদের দিয়ে হুমকি দিচ্ছেন, ঘেরাও করার চেষ্টা করছেন!" এবার চেয়ারম্যান প্রদীপ সরকারের বিরুদ্ধে থানায় অভিযোগ খড়গপুরের কাউন্সিলরদের।

কিছু মহিলা ও সমাজবিরোধীদের দিয়ে হুমকি দিচ্ছেন, আমাদের বাড়ি ঘেরাও করার চেষ্টা হচ্ছে গত দু'তিন দিন ধরে। ইতিমধ্যে, বুধবার সকালে ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পি. প্রভাবতীর বাড়ি প্রায় দুই তিন ঘন্টা ঘেরাও করে রাখা হয়েছিল। আমরা প্রাণহানির আশঙ্কায় ভুগছি! এই সবকিছুর জন্য দায়ী পৌরপিতা প্রদীপ সরকার’। বুধবার সন্ধ্যায় খড়্গপুর টাউন থানায় এমনই বিস্ফোরক অভিযোগ জমা পড়ল খড়গপুর পৌরসভার চেয়ারম্যান প্রদীপ সরকারের বিরুদ্ধে। আর তাঁর বিরুদ্ধে অভিযোগ করলেন তাঁর দল তৃণমূলেরই ১৫ জন কাউন্সিলর। অভিযোগ পত্রে সই না করলেও অথবা বুধবার সন্ধ্যায় পৌঁছতে না পারলেও, আরও তিন জন কাউন্সিলরের সমর্থন আছে এই ঘটনায় এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: Bengal Weather Update: শীতের কামব্যাক রাজ্যে, লক্ষণীয় পতন তাপমাত্রায়

এই প্রসঙ্গে উল্লেখযোগ্য বিষয় হল যে, আনুষ্ঠানিক ভাবে এখনও না হলেও, দলের ২৫ জন কাউন্সিলরের মধ্যে ১৮ জন কাউন্সিলরই একপ্রকার 'অনাস্থা' এনেছেন চেয়ারম্যান প্রদীপ সরকারের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে 'বিদ্রোহ' ঘোষণা করে সরাসরি দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে চিঠি পাঠিয়েছেন কাউন্সিলররা। পাশাপাশি নিজেদের মধ্যে একের পর এক বৈঠক করেছেন তাঁরা।

আরও পড়ুন: Suvendu Adhikari: শুভেন্দুর কম্বল বিতরণ অনুষ্ঠানে হুড়োহুড়ি! পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

এমনকি, বুধবার দুপুরে নিজেদের সিদ্ধান্ত অথবা অভিযোগ জানাতে ১৮ জন কাউন্সিলরই সশরীরে পৌঁছে গিয়েছিলেন মেদিনীপুরে জেলা সভাপতি সুজয় হাজরার অফিসে। আর, এরপরই, বুধবার সন্ধ্যায় প্রদীপের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা পড়ে খড়গপুর টাউন থানায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

English Title: 
councillors of kharagpur has accused chairman of municipality pradip sarkar of threatening them and has registered a complain to the police
News Source: 
Home Title: 

চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ কাউন্সিলরদের; প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল

Kharagpur: চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ কাউন্সিলরদের; প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল
Yes
Is Blog?: 
No
Section: