ফেসবুকে আলাপ থেকে পরকীয়া! শেষমেশ সবাইকে স্তম্ভিত করে যুগল নিল চরম সিদ্ধান্ত

সম্প্রতি সৌরভের সঙ্গে রূপার বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা দুই বাড়িতেই জানাজানি হয়ে যায়। আর জানাজানি হতেই শুরু হয় অশান্তি।

Updated By: Sep 13, 2019, 12:04 PM IST
ফেসবুকে আলাপ থেকে পরকীয়া! শেষমেশ সবাইকে স্তম্ভিত করে যুগল নিল চরম সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন : রেল লাইনের ধার থেকে জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল নদীয়ার চাকদায়। ঘটনাটি ঘটেছে চাকদার শিমুরালি-রূপপুর ৪৬ নম্বর রেলগেটের কাছে। প্রাথমিকভাবে অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের  জেরেই আত্মঘাতী হয়েছে যুগল।

জানা গিয়েছে, শিমুরালির নিউ কৌতুকপুরে বাড়ি সৌরভ বৈদ্যর। বছর তিরিশের সৌরভ পেশায় চা পাতা ব্যবসায়ী। অন্যদিকে, চাকদার শিলিন্দার বাসিন্দা রূপা দাস গৃহবধূ। বয়স ২৮ বছর। ফেসবুকে সৌরভের সঙ্গে আলাপ হয়েছিল রূপার। ধীরে ধীরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। সম্পর্কে জড়িয়ে পড়ে দুজনে।

সম্প্রতি সৌরভের সঙ্গে রূপার বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা দুই বাড়িতেই জানাজানি হয়ে যায়। আর জানাজানি হতেই শুরু হয় অশান্তি। আর সেই কারণেই যুগল আত্মঘাতী হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। আজ সকালে ডাউন লাইনের ধারে ক্ষতবিক্ষত দেহ দুটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় রানাঘাট জিআরপিতে। কিছু পর জিআরপি এসে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

আরও পড়ুন, সিদ্ধি খেয়ে ঘুমিয়ে পড়েছিল মন্দির দালানে! ভোর রাতে পুঁটুলি সমেত ধরা পড়ল চোর

পবিরারের লোকেরা জানিয়েছেন, রোজকার মতো গতকালও কাজে যাওয়ার নাম করেই বাড়ি থেকে বের হয়েছিলেন সৌরভ। কিন্তু রাতে আর বাড়ি না ফেরায় সন্দেহ হয়। এরপর রাত ২টো পর্যন্ত মোবাইল ফোনটি খোলা ছিল। তারপর থেকে ফোনটি সুইচড অফ পাওয়া যায়। শেষে আজ সকালে প্রতিবেশীদের কাছে বাড়ি থেকে অদূরে রেললাইনে দেহ পড়ে থাকার কথা জানতে পারেন তাঁরা।

.