কাটমানি ইস্যুতে বিক্ষোভ বাঁকুড়ায়, চাপের মুখে অভিযোগ স্বীকার তৃণমূল নেতার

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই কাটমানি ইস্যুতে উত্তাল বঙ্গ রাজনীতি। এমন মোক্ষম সময়ে এই ইস্যুকেই হাতিয়ার করেই আঘাত হানছেন বিরোধীরাও।  টাকা ফেরতের দাবিতে সোচ্চার সাধারণ মানুষও। কাটমানি বিতর্ক অব্যাহত রাজ্যজুড়েই। এই ইস্যুতেই এবার বিক্ষোভের আঁচ জঙ্গলমহলেও।

Updated By: Jun 29, 2019, 09:42 AM IST
কাটমানি ইস্যুতে বিক্ষোভ বাঁকুড়ায়, চাপের মুখে অভিযোগ স্বীকার তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই কাটমানি ইস্যুতে উত্তাল বঙ্গ রাজনীতি। এমন মোক্ষম সময়ে এই ইস্যুকেই হাতিয়ার করেই আঘাত হানছেন বিরোধীরাও।  টাকা ফেরতের দাবিতে সোচ্চার সাধারণ মানুষও। কাটমানি বিতর্ক অব্যাহত রাজ্যজুড়েই। এই ইস্যুতেই এবার বিক্ষোভের আঁচ জঙ্গলমহলেও।

আরও পড়ুন: কাটমানি কবুল! ভরা সভায় হাতজোড় করে ক্ষমা চাইলেন ৪ তৃণমূল নেতা

শুক্রবার রাতে কাটমানি ফেরতের দাবিতে স্থানীয় বাসিন্দারা তৃণমূল নেতা রাম গোপাল মন্ডলের বাড়ি ঘেরাও করেন। চলে অবস্থান বিক্ষোভ। ঘটনাটি কুড়ার রাইপুর থানার খয়েরবনি গ্রামে।  বিক্ষোভকারীদের দাবি প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি দেওয়ার নাম করে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে হাজার হাজার টাকা কাট মানি তুলেছেন ওই তৃণমূল নেতা। অবিলম্বে ওই টাকা ফেরত না দিলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন বিক্ষোভকারীরা। স্থানীয় তৃণমূল নেতার বাড়ির সামনে ছড়ায় উত্তেজনা।

পরিস্থিতির অবনতি হতে থাকলে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিস। প্রথমে কাটমানির কথা অস্বীকার করলেও চাপের মুখে পড়ে শেষ পর্যন্ত অভিযোগ স্বীকার করেন ওই নেতা। 

.