Dev Adhikari | Suvendu Adhikari: 'খারাপ লাগছে! হিরণকে বাঁচাতে শুভেন্দুদা এত নীচে নামবে ভাবিনি'

Dev on Cow Smuggling Case: ডায়েরির পাতার ছবি নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। দেবের বিরুদ্ধে সোশাল মিডিয়ায় তথ্য দিয়ে চাঞ্চল্যকর অভিযোগ শুভেন্দু অধিকারীর। এবার সরাসরি আক্রমণাত্মক মেজাজ দেখালেন দেব স্বয়ং। যা নিয়ে রাজ্য–রাজনীতিতে আলোড়ন পড়ে গিয়েছে। 

Updated By: May 23, 2024, 04:44 PM IST
Dev Adhikari | Suvendu Adhikari: 'খারাপ লাগছে! হিরণকে বাঁচাতে শুভেন্দুদা এত নীচে নামবে ভাবিনি'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: ভোটের আর ৪৮ ঘণ্টা বাকি, তার আগেই শুরু হল শুভেন্দু-দেব তরজা। ঘাটালে নির্বাচনের প্রাক্কালে শুভেন্দু আরও একবার উসকে দিলেন গরু পাচার মামলা। বৃহস্পতিবার সকালে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একটি লেখা পোস্ট করেন। ডায়েরির পাতায় সেই লেখায় দেখা যায় দেব এবং তাঁর সংস্থার নাম। রয়েছে কিছু টাকার হিসাবও। বিজেপি নেতার দাবি, এনামুল হকের কাছে থেকে নাকি টাকা গিয়েছিল দেবের অ্যাকাউন্টে। যদিও এক্স হ্যান্ডেলেই শুভেন্দুকে জবাব দিয়েছেন দেব। 

আরও পড়ুন, Abhishek Banerjee: 'ভাঙড়ের বিধায়ক বিজেপির বি-টিম হয়ে কাজ করছে', নাম না নওশাদকে নিশানা অভিষেকের..

এবার সেই ট্যুইটের প্রেক্ষিতেই মুখ খুললেন দেব। তৃণমূল কংগ্রেসের ঘাটালের প্রার্থী বলেন, 'যে তথ্যগুলো দেখানো হচ্ছে সেগুলো ইডি-সিবিআই-আদালতের কাছে থাকার কথা। এটা শুভেন্দুদা কি করে পেল? তাহলে কি ইডি-সিবিআইয়ের সঙ্গে শুভেন্দুদার সরাসরি যোগাযোগ আছে। দেব নামে লক্ষ মানুষ হতে পারে। দেব নামে যে ঘড়ি দেখাচ্ছে সেটা আমি নই। আর ৫০ লাখের যে লেনদেন দেখানো হয়েছে সেটা ৮-৯ মাসের মধ্যে আরণ্যক ট্রেডার্সকে ফেরত দিয়ে দিয়েছি। ধমকানো, চমকানো ব্ল্যাকমেলিংয়ের রাজনীতি করছেন শুভেন্দুদা। সকালে মেসেজও করেছি এটার কি দরকার ছিল। পিন্টু মন্ডলের সঙ্গে আমাদের হিরো হিরণ কাজ করেছেন। তাহলে তো উনিও গরু চোর। আমি গরু চোর হলে ইন্ডাস্ট্রির ৯০ শতাংশই গরু চোর। জিতদা, পায়েল, শুভশ্রী, যিশুদা-সবাই একচেটিয়া পিন্টু মন্ডলের সঙ্গে কাজ করেছে। যেহেতু শুভেন্দুদা হিরণকে টিকিটটা দিয়েছে, ওকে জেতাতেই হবে তাই এটা করেছে। হিরণকে বাঁচাতে শুভেন্দুদা এত নীচে নামবে ভাবিনি।'

প্রসঙ্গত, গরুপাচার মামলায় অন্যতম অভিযুক্ত এনামুল হকের সঙ্গে ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ দীপক অধিকারী ওরফে দেবের নাম আগেই জড়িয়েছিল। এই নিয়ে তদন্তকারী সংস্থা তাঁকে তলব করেছিল। হাজিরাও দিয়েছিলেন দেব। এদিন তৃণমূল প্রার্থী আরও বলেন, 'শুভেন্দুদা সুবিধাই করে দিয়েছে। যেহেতু নথি বেরিয়েই গিয়েছে আমি বলতেই পারি। কেন বেরলো? কোথা থেকে বেরলো। এইবার আমার মনে হয়েছে আর ভদ্রতা করে লাভ নেই।'

এদিকে ফের দেবকে খোঁচা কুণালের। সৌজন্যের রাজনীতিতে দেব তো দেবাদিদেব। কোনও ব্যক্তি দল বা নেত্রীকে আক্রমণ করলেও দেব সৌজন্য দেখায়। দেবকে কেউ আক্রমণ করলে তখনই দেব মুখ খোলে। দলের উচিত এটা বিবেচনা করা। শুভেন্দুর পোস্টের পাল্টা জবাব দেন দেব। সেই প্রসঙ্গে এই মন্তব্য কুণাল ঘোষের। 

 

আরও পড়ুন, Lok Sabha Election 2024: আজ ভাঙ্গরে মুখোমুখি দুই নেতা! ভোটের প্রচারে অভিষেক-নওশাদ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.