Train Accident: দিঘার কাছে রেল দুর্ঘটনা, আতঙ্কে যাত্রীরা.....

রেল সূত্রের খবর, ঘড়িতে তখন ১১টা। সকালে মেচেদা থেকে দিঘার দিকে যাচ্ছিল একটি লোকাল ট্রেন। নাচিন্দা স্টেশনে কাছেই হঠাৎ-ই রেললাইনে উঠে যায় মেশিন চালিত বালিবোঝাই একটি ভ্যান। হতাহতের কোনও খবর নেই। 

Updated By: May 19, 2024, 06:09 PM IST
 Train Accident: দিঘার কাছে রেল দুর্ঘটনা, আতঙ্কে যাত্রীরা.....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের রেল-দুর্ঘটনা। দিঘাগামী লোকাল ট্রেনের সঙ্গে এবার ধাক্কা লাগল বালিবোঝা ভ্য়ানের!কোথায়? পূর্ব মেদিনীপুরের কাঁথি নাচিন্দা স্টেশনের কাছে। হতাহতের কোনও খবর নেই।

আরও পড়ুন:  Sundarbans: সুন্দরবনে গুলির লড়াই! চোরাশিকারিদের গুলিতে 'খুন' বনকর্মী...

রেল সূত্রের খবর, ঘড়িতে তখন ১১টা। সকালে মেচেদা থেকে দিঘার দিকে যাচ্ছিল একটি লোকাল ট্রেন। নাচিন্দা স্টেশনে কাছেই হঠাৎ-ই রেললাইনে উঠে যায় মেশিন চালিত বালিবোঝাই একটি ভ্যান। সেই ভ্য়ানের সঙ্গে ধাক্কায় ট্রেনের। কেউ হতাহত না হলেও, দীর্ঘক্ষণ আটকে থাকে ট্রেনটি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরা।

দুর্ঘটনাগ্রস্ত ট্রেনে ছিলেন রাজকুমার দাস। পেশায় তিনি শিক্ষক। রাজকুমার জানান, 'ভোটের ট্রেনিং পড়েছে কাঁথিতে। নন্দকুমার থেকে পাঁশকুড়া-দিঘা লোকাল ধরে যাচ্ছিলাম। নাচিন্দার কাছে হঠাৎ কামরায় ঝাঁকুনি হয়। ভয় পেয়ে যাই। ট্রেন দাঁড়িয়ে যায়। অন্য় যাত্রীরা লাফিয়ে নেমে পড়ে। আমিও নেমে যাই। পরে বাসে কাঁথি চলে যাই'।

এর আগে, শান্তিপুর লোকালের সঙ্গে ধাক্কা লেগেছিল গাড়ির। বিপদ বুঝে সেবার গাড়ি থেকে লাফ মেরে পালিয়ে গিয়েছিলেন চালক। দু্ঘটনা ঘটেছিল নদিয়া চাকদহে।

আরও পড়ুন:  Anganwari Recruitment | ICDS: লোকসভা ভোট মিটলেই অঙ্গনওয়াড়ির ১৩ হাজার শূন্য পদে নিয়োগ, জেনে নিন আবেদনের যোগ্যতা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.