Dilip Ghosh: 'পোষা কুকুর পুলিস', ফের বেগালাম দিলীপ! 'কুরুচিকর' আক্রমণ মমতাকেও...

Dilip Ghosh attacks Mamata Banerjee and Police:  প্রচারের শেষ লগ্নেও মুখ্যমন্ত্রী এবং পুলিসকে বেলাগাম আক্রমণ করতে ছাড়লেন না দিলীপ ঘোষ।  এখনও যে এলাকাগুলিতে যাওয়া হয়নি, নির্ধারিত সময়ের মধ্যেই সেই এলাকার মানুষের সঙ্গেও জনসংযোগ করবেন।

Updated By: May 11, 2024, 10:46 AM IST
Dilip Ghosh: 'পোষা কুকুর পুলিস', ফের বেগালাম দিলীপ! 'কুরুচিকর' আক্রমণ মমতাকেও...

চিত্তরঞ্জন দাস: 'পোষা কুকুরের মত তাবেদারি করে এফআইআর করছে। আমি তো মেদিনীপুর যাবই, দেব কোথায় যাবে ও নিজে ঠিক করুক।' সাত সকালেই পুলিস সহ তৃণমূলকে নিশানা দিলীপের। "পুলিস আর কি করবে? তাবেদারি করবে পোষা কুকুরের মত। এর বিরুদ্ধে এফআইআর ওর বিরুদ্ধে কেস। এর বেশি কিছু করতে পারে না। এতদিন পুলিসের নাকের ডগা দিয়ে মহিলাদের পার্টি অফিসে নিয়ে গিয়ে ফুর্তি করা হল। পুলিস কেন এফআইআর করেনি? পুলিস ওদের চামচা বেলচা করত শাহজাহানের জুতো বয়ে নিয়ে যেত। দিলীপ ঘোষকে শেখাতে হবে না।"

গতকাল দেব এই অঞ্চলেই বলে যায়, "যা জনসমাগম দেখছি দিলীপ ঘোষ মেদিনীপুরে ফেরৎ যাবে।" তার উত্তরে দিলীপ ঘোষ বলেন, "ও নিজে কোথায় যাবে সেটা ঠিক করুক। পাঁচ বছরে একবারও পার্লামেন্টে যায়নি। বর্ধমান দুর্গাপুরেও বহু দাগি অপরাধী রয়েছে তারা জামিন নেয়নি তাও পুলিস ওদের গায়ে হাত দেয় না। মমতা ব্যানার্জি বলেছিলেন চাকরি চুরি হয়নি। সন্দেশখালিতে কোনও ঘটনা ঘটেনি! কিন্তু আদালত কি বলছে? হাজার হাজার মহিলা রাস্তায় দাঁড়িয়ে জুতো চপ্পল নিয়ে তাদের তাড়া করছে। সেই দিনটা আসছে সারা রাজ্য জুড়ে ছড়িয়ে যাবে।"

সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো কাণ্ডে বিজেপি প্রার্থী রেখা পাত্র সহ ১১ বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর করেছে তৃণমূল। এই প্রসঙ্গে প্রচারের শেষ লগ্নেও মুখ্যমন্ত্রী এবং পুলিসকে বেলাগাম আক্রমণ করতে ছাড়লেন না দিলীপ ঘোষ। শনিবার সকালে প্রাতঃভ্রমণে না গিয়ে দুর্গাপুরের-কমলপুরে চা চক্রে যোগ দেন। মানুষের সাথে জনসংযোগ শুরু করেন। এখনও যে এলাকাগুলিতে যাওয়া হয়নি, নির্বাচন কমিশনের নির্ধারিত সময়ের মধ্যেই সেই সেই এলাকার মানুষের সাথে জনসংযোগ করবেন বলেও জানান বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। আজ সকালে তাই চা-চক্রের পর রোড শো করেন কমলপুর, রঘুনাথপুর, বিজুপাড়া, আমড়াই, ঝাণ্ডাবাদ, সুকান্ত পল্লিতে।

আরও পড়ুন, Dilip Ghosh: পায়রা ওড়ানো নিয়ে 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য, দিলীপের প্রচারে বহিষ্কৃত বিজেপি নেতা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.