'মানুষ ভাবছে কাল আমার বাড়ির কাছেও বিস্ফোরণ হতে পারে', দত্তপুকুরের ঘটনায় মমতাকে তোপ দিলীপের

বিজেপি নেতা আরও বলেন, ওনার পায়ের তলায় বোমা রেখে দিয়ে গিয়েছে আর উনি বুঝতে পারছেন না। যে কিছু জানে না, নির্দোষ, সে মারা যাচ্ছে। উনি যুক্তি দেন এখানে লোকেরা খেতে পায় না। ১০০ দিনের কাজ নেই তাই বোমা তৈরি করছেন। 

Updated By: Aug 29, 2023, 12:09 PM IST
'মানুষ ভাবছে কাল আমার বাড়ির কাছেও বিস্ফোরণ হতে পারে', দত্তপুকুরের ঘটনায় মমতাকে তোপ দিলীপের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'পশ্চিমবঙ্গে বিস্ফোরণ কোন নতুন ব্যপার নয়। লোকে দীপাওয়ালিতে বোম ফাটায়। আর আমরা সারা বছর বোমা ফাটাই। তাই ব্লকে ব্লকে এমন বিস্ফোরণ হচ্ছে আশে পাশের বাড়ি ও পাড়া পুরো উড়ে যাচ্ছে। মানুষের শরীর ছিন্ন ভিন্ন হয়ে যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় এতে কিছু বলবেন না।' এদিন দত্তপুকুরে বোমা বিস্ফোরণের ঘটনায় মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন দিলীপ ঘোষ। 

আরও পড়ুন, Train: কাটোয়া-ব্যান্ডেল শাখায় বন্ধ ট্রেন চলাচল, চরম ভোগান্তিতে যাত্রীরা

বিজেপি নেতা আরও বলেন, ওনার পায়ের তলায় বোমা রেখে দিয়ে গিয়েছে আর উনি বুঝতে পারছেন না। যে কিছু জানে না, নির্দোষ, সে মারা যাচ্ছে। উনি যুক্তি দেন এখানে লোকেরা খেতে পায় না। ১০০ দিনের কাজ নেই তাই বোমা তৈরি করছেন। পুলিস কি এখানে খায় দায় আর ঘুমোয়। ওখান থেকে দুধের গাড়িতে করে বোম সাপ্লাই হত। ট্রাংকে করে বারুদ আসতো। সব জানে পুলিসকে বলেনি।

দিলীপ ঘোষের দাবি, পুলিসকে বললে উল্টো কেস দেয়। পুলিস টাকা নেয়, নেতারা টাকা নেয় আর দিনের পর দিন এই অবৈধ কাজ চলতে দিয়েছে। এই ধরনের বিস্ফোরণের সবার মাথা ঘুরে গেছে। সবাই ভাবছে আমার পাড়াতেও হয়তো এই ধরনের বিস্ফোরণ হবে। যত দিন যাচ্ছে তত ভয়ংকর ভয়ংকর বিস্ফোরণ হচ্ছে। আর মমতা বন্দ্যোপাধ্যায় চুপ আছেন।

বিজেপি নেতার আক্ষেপ, দুর্ভাগ্যের বিষয়। পশ্চিম বাংলার মানুষ বাংলায় মরে যাচ্ছে। বাংলার বাইরে কাজ করতে গেলে সেখানেও অ্যাক্সিডেন্টে মারা যাচ্ছে। বাংলার মানুষ কি এই ধরনের অপহাতে মৃত্যু লিখে নিয়ে এসেছিল ভগবানের কাছ থেকে। এর জন্য সম্পূর্ণ দায় মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তৃণমূলের ছাত্র সংগঠন নিয়েও তোপ দাগেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ছাত্র সংগঠন গর্বের মতো আছে তো। যে ছাত্র সংগঠনের নেত্রী তার পার্টির কর্মীদের কাছে ধর্ষিতা হওয়ার মতো পরিস্থিতি হয়। তারা সুরক্ষিত নয়। আমি কিছু বুঝিনা তিনি নিজেই ফেসবুক লাইফ থেকে কমপ্লেন করছে ট্রেনে একসঙ্গে আসছেন মহিলা কর্মীদের উপর পুরুষেরা আক্রমণ করছে। কালচার তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, Train: কাটোয়া-ব্যান্ডেল শাখায় বন্ধ ট্রেন চলাচল, চরম ভোগান্তিতে যাত্রীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.