নিজস্ব প্রতিবেদন: দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। কিন্তু তিনি যে দমে যাওয়ার পাত্র নন, তা বুঝিয়ে দিলেন দিলীপ ঘোষ। বললেন, গণ্ডগোল করতাম না, তবে এফআইআর যখন করেছে কাল গণ্ডগোল হবেই। যত ইচ্ছা এফআইআর করুন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিলীপ ঘোষের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। হেয়ার স্ট্রিট থানায় লিখিত অভিযোগপত্রে চন্দ্রিমার দাবি, দলীয় কর্মী-সমর্থকদের হিংসায় মদত দিচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি। তার খানিকক্ষণ পর পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন দিলীপ ঘোষ। বলেন,'২১ জুলাই গণ্ডগোল করতাম না, কিন্তু এফআইআর যখন করেছে তখন গণ্ডগোল করব। অন ক্যামেরা বলছি। কটা এফআইআর করেন চন্দ্রিমা ভট্টাচার্য, সেটা দেখে নেব। হিম্মত থাকলে এফআইআর করুন'।          



তৃণমূলের সভায় লোক হবে না বলেও দাবি করেন দিলীপ। তাঁর কথায়,'কটা লোক আসে দেখব! লোক আসবে না জানি, সে জন্যই তো আমাকে বলির পাঁঠা করছে। আগে লাঠি পেটা করে পুলিস দিয়ে লোক আনতেন। এখন আর কেউ আসবে না'। 


বাঁকুড়ার সভায় তৃণমূলের ২১ জুলাইয়ের সভাকে সার্কাস বলে কটাক্ষ করেন দিলীপ। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের খোঁচা, জোকারের মতো বক্তব্য রাখছেন দিলীপ ঘোষ। দিলীপ পাল্টা বলেন, 'ওনার কথা কেউ শোনে না। সবাই এখন দিলীপ ঘোষকে শুনছে'। 


এদিন বাঁকুড়ার ওন্দার সভায় দিলীপ ঘোষ নিদান দেন, আগামিকাল বাঁকুড়া থেকে কলকাতায় যাওয়া নেতাদের বাস ঘিরে ধরবেন। আগে কাটমানি ফেরত, তারপর কলকাতা। সাধারণ মানুষের কষ্টের টাকা কড়ায়গণ্ডায় আদায় করা হবে। 


আরও পড়ুন- মুখ্যমন্ত্রীকে অন্ধকারে রেখে সিদ্ধান্ত, ২১ জুলাইয়ের আগে মমতাকে ফোন অমিতের